মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আফতাবনগরে ‘ঢাকা পূর্ব’ পাসপোর্ট অফিস চালু

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৮ মে ২০২৩ | প্রিন্ট

আফতাবনগরে ‘ঢাকা পূর্ব’ পাসপোর্ট অফিস চালু

রাজধানীর আফতাবনগরে পাসপোর্ট অফিসের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। রোববার (৭ মে) সকাল ৯টায় ই-পাসপোর্টের আবেদন জমার মধ্য দিয়ে এর কার্যক্রম শুরু হয়।

প্রথম দিন চার শতাধিক আবেদন জমা পড়ে। যেসব আবেদনকারী এসেছিলেন প্রত্যেকের বায়ো এনরোলমেন্ট (আইরিশ এবং আঙুলের ছাপ) সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন আফতাবনগর অফিসের উপপরিচালক শরিফুল ইসলাম।

আফতাবগনর মেইন রোডের ৮ নম্বর এভিনিউর এফ ব্লকের ২ নম্বর সেকশনের ২ নম্বর প্লটের একটি চারতলা ভবনে পাসপোর্ট অফিসের কার্যক্রম চলছে। আফতাবনগর অফিসের নাম, ‘আঞ্চলিক পাসপোর্ট অফিস ঢাকা পূর্ব।’

এখন থেকে রাজধানীর মুগদা, সবুজবাগ, শাহজাহানপুর, খিলগাঁও, রামপুরা, মতিঝিল, পল্টন, বাড্ডা ও হাতিরঝিলসহ ৯টি থানা এলাকার বাসিন্দারা আফতাবনগর অফিস থেকে পাসপোর্ট সেবা পাবেন।

তবে মোহাম্মদপুরের মতো পর্যাপ্ত জনবলের অভাব আফতাবনগরেও দেখা গেছে। আবেদনকারীদের ভিড় সামাল দিতে সবাইকে হিমশিম খেতে হয়েছে। যদিও উপপরিচালক শরিফুল ইসলাম আশা প্রকাশ করেন খুব দ্রুতই সব স্বাভাবিক হয়ে যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ০৮ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]