শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির সঙ্গে নির্বাচনে খেলতে চাই: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৮ মে ২০২৩ | প্রিন্ট

বিএনপির সঙ্গে নির্বাচনে খেলতে চাই: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন নি‌য়ে বিএন‌পির সঙ্গে আওয়ামী লীগ খেল‌তে চায়। কিন্তু বিএনপি নির্বাচন থেকে বার বার পালিয়ে যায়।

সোমবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এসব মন্তব্য ক‌রে‌ন তিনি।

নির্বাচনে সব দলের অংশগ্রহণের বিষয়ে আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ব্রিটেনের নির্বাচনের মতো একটি সুন্দর নির্বাচন করার প্রত্যাশা জানিয়েছেন প্রধানমন্ত্রী। বিশ্বের সব পর্যবেক্ষকদের তিনি স্বাগত জানিয়েছেন।

তি‌নি আরো ব‌লেন, যখন সুন্দর নির্বাচনের পরিকল্পনা চলছে তখন বিএনপি চাচ্ছে নির্বাচনকে প্রতিহত করতে। নির্বাচনকে প্রতিহত করার পরিকল্পনা মানেই গণতন্ত্রকে প্রতিহত করা। বিএনপি মূলত গণতন্ত্র চায় না। তবে নির্বাচন ঠেকিয়ে দেয়ার ধৃষ্টতা বিএনপির নেই। বিএনপির এমন একটি ব্যবস্থা চায় যে, তাদেরকে সরাসরি ক্ষমতায় বসিয়ে দেওয়া হোক। তবে সেটি তো আর নির্বাচন কমিশন বা দেশের জনগণ পারবে না। উন্নত বিশ্বের মতো একটি গ্রহণযোগ্য নির্বাচন হবে।

হাছান মাহমুদ আরো ব‌লেন, আমরা অবশ্যই চাই বিএনপিসহ সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক। বিএনপি অতীতের মতো পালিয়ে বেড়াক সেটা আমরা চাই না।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ০৮ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]