শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইমরানের জন্য আদালত বসবে ইসলামাবাদ পুলিশ লাইনসে

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১০ মে ২০২৩ | প্রিন্ট

ইমরানের জন্য আদালত বসবে ইসলামাবাদ পুলিশ লাইনসে

আদালত প্রাঙ্গণ থেকে গ্রেপ্তার পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে দুর্নীতি মামলায় বিচারকের সামনে হাজির করার প্রস্তুতি চলছে। তবে তাকে আদালতে নেওয়া হবে না। ইসলামাবাদ পুলিশ লাইনসের গেস্ট হাউজে আদালত বসবে।

বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন ইমরান খানের আইনজীবী ফয়সাল চৌধুরী।

সিএনএনকে তিনি বলেছেন, ইমরান সমর্থকদের দূরে রাখতেই এ ব্যবস্থা নেওয়া হয়েছে। আর ইমরান খানের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করতে দেওয়া হয়নি বলেও অভিযোগ করেছেন এ আইনজীবী।

এদিকে ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) কর্মী-সমর্থকরা সকাল থেকেই পুলিশ সদরদপ্তরের সামনে জড়ো হয়েছেন। তাদের সামাল দিতে বিপুল সংখ্যক দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে, ইমরান খানকে গ্রেপ্তারের প্রতিবাদে আজ দেশব্যাপী ধর্মঘটের ডাক দেয় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। একই সঙ্গে গ্রেপ্তারের কয়েক দিন আগে ইমরান খানের ঘোষিত দেশব্যাপী জনসভার সময়সূচি অপরিবর্তিত থাকবে বলেও জানায় পিটিআই।

সাবেক প্রধানমন্ত্রীর গ্রেপ্তারের ঘটনায় সহিংস বিক্ষোভের মধ্যে পাঞ্জাবে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। এমনকি মোবাইল ইন্টারনেট সীমিত করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩০ অপরাহ্ণ | বুধবার, ১০ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(205 বার পঠিত)
(191 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]