শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোপা জয়ের হাতছানি আবাহনীর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১০ মে ২০২৩ | প্রিন্ট

শিরোপা জয়ের হাতছানি আবাহনীর

আবাহনীর সামনে শিরোপা জয়ের সুযোগ রয়েছে। সেটিও এক ম্যাচ হাতে রেখেই। বিকেএসপিতে গাজী গ্রুপের মুখোমুখি আকাশী নীলরা। এই ম্যাচ জিতলে এবং দিনের অপর ম্যাচে শেখ জামাল হারলে এক মৌসুম পর শিরোপা পুনরুদ্ধার করবে খালেদ মাহমুদ সুজনের শিষ্যরা।
বুধবার (১০ মে) সকাল ৯টায় ঢাকা প্রিমিয়ার লিগের তিন পৃথক ম্যাচে মুখোমুখি হয়েছে শেখ জামাল ধানমন্ডি-লিজেন্ডস অব রূপগঞ্জ, আবাহনী-গাজী গ্রুপ ও প্রাইম ব্যাংক-মোহামেডান স্পোর্টিং ক্লাব। এর মধ্যে শেখ জামাল ও আবাহনীর ম্যাচ দুটিতে নজর থাকবে ক্রিকেট ভক্তদের।

এ ম্যাচ বাদে ঢাকা প্রিমিয়ার লিগে বাকি আছে আর মাত্র একটি ম্যাচ। এরই মাঝে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে আবাহনী। গতবারের চ্যাম্পিয়ন শেখ জামালের চেয়ে ২ পয়েন্ট এগিয়ে থেকে শিরোপার খুব কাছে আকাশী-নীলরা। এখন নিজেদের শেষ ম্যাচের আগে একটি জয় এবং শেখ জামালের একটি হারেই শিরোপা নিশ্চিত হতে পারে আবাহনীর।

গাজীর বিপক্ষের ম্যাচটিতে বাড়তি সতর্কতা রয়েছে আবাহনী শিবিরে। দলটিতে দারুণ ছন্দে রয়েছেন আবাহনীর দুই ওপেনার নাঈম শেখ ও এনামুল হক বিজয়। এদিকে গাজী গ্রুপ শক্ত প্রতিপক্ষ না হলেও তাদের হালকাভাবে নিচ্ছে না ক্লাবটি।

আবাহনীর ওপেনার নাঈম শেখ বলেছেন, ‘দুটি ম্যাচই আমাদের জন্য চ্যালেঞ্জিং। হালকা করে নেয়ার কোনো সুযোগ নেই। জিততেই হবে। চেষ্টা থাকবে, যত সহজভাবে জয় বের করা যায়।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ১০ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]