সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝুড়ি মার্কা নিয়ে নির্বাচনী প্রচারণায় কাউন্সিল প্রার্থী হাসান উদ্দিন

টঙ্গী গাজীপুর প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ১১ মে ২০২৩ | প্রিন্ট

ঝুড়ি মার্কা নিয়ে নির্বাচনী প্রচারণায় কাউন্সিল প্রার্থী হাসান উদ্দিন

আগামী ২৫ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে ৫৫নং ওয়ার্ড থেকে ঝুড়ি মার্কা বরাদ্দ পেয়ে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করেছেন কাউন্সিলর পদপ্রার্থী হাজী হাসান উদ্দিন।

বুধবার বিকেলে তার নিজ কার্যালয় থেকে এই প্রচারণা শুরু হয়। প্রচারণার অংশ হিসেবে প্রথম দিন সহস্রাধিক লোক নিয়ে মিছিল করেন এই প্রার্থী। এই সময় মিছিলটি অলিম্পিয়া বর্জিত তুলা মার্কেট থেকে শুরু হয় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মেলগেট, স্টেশন রোড, মুন্নু গেট হয়ে ৫৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে তার নিজ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এই সময় হাসান উদ্দিন বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫ নং ওয়ার্ড দীর্ঘদিন যাবৎ একটি অবহেলিত ওয়ার্ড। শিল্প অধ্যুষিত এই ওয়ার্ডে বেশিরভাগ নিন্মআয়ের ছিন্নমূল মানুষের বসবাস। ৬টি বস্তি নিয়ে গঠিত এই ওয়ার্ডে অধিকাংশ এলাকায় নেই নুনতম নাগরিক সুবিধা। এই সব নিন্ম আয়ের মানুষের ভাগ্য উন্নয়নে তাদের নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমি কাউন্সিলর হিসেবে প্রার্থী হয়েছি।

আমি এলাকার সর্বস্তরের জনগণের দোয়া সমর্থন ও মূল্যবান ভোট প্রত্যাশী মূল্যবান ভোট প্রত্যাশী।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]