বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩০ শিশুকে হেনস্তা ও খুনের অভিযোগ তার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১১ মে ২০২৩ | প্রিন্ট

৩০ শিশুকে হেনস্তা ও খুনের অভিযোগ তার বিরুদ্ধে

সাত বছরে ৩০ শিশুকে যৌন হেনস্তা ও খুনের অভিযোগ উঠেছে ভারতের এক যুবকের বিরুদ্ধে। দিল্লির বাসিন্দা ও যুবকের নাম রবীন্দ্র কুমার (৩১)। সম্প্রতি ছয় বছরের এক শিশুকে যৌন হেনস্তা ও খুনের মামলায় তাকে দোষী সাব্যস্ত করেছেন আদালত। ২০১৫ সালে ওই মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ বলছে, ২০০৮ থেকে ২০১৫ সালের মধ্যে সাত বছরে ওই যুবক অন্তত ৩০ শিশুকে যৌন হেনস্তার পর খুন করেছে। সে উত্তরপ্রদেশের কাসগঞ্জের বাসিন্দা ছিল। ২০০৮ সাল নাগাদ সে দিল্লিতে আসে কাজের খোঁজে। গরিব পরিবার। বাবা কলের মিস্ত্রির কাজ করতেন। মা বাড়ির কাজ করেন। দিল্লিতে রবীন্দ্র শ্রমিকের কাজ করত। থাকত একটা ঝুপড়িতে। ১৮ বছর বয়সে সে প্রথম অপরাধমূলক কাজে জড়ায়।তদন্তকারীদের রবীন্দ্র জানিয়েছে, ১৮ বছর বয়সে প্রথম নীল ছবি দেখে সে। একটি ভিডিও ক্যাসেট পেয়েছিল এক জনের কাছে। সেই থেকে অশ্লীল ছবির প্রতি তার আসক্তি তৈরি হয়। নিয়ম করে রোজই ওই ধরনের ছবি দেখত। সঙ্গে চলত মদ্যপান এবং ধূমপান। পথশিশুদের নানা প্রলোভন দেখিয়ে কাছে ডাকত। ২০১৪ সালে একটি শিশুকে অপহরণ, যৌন হেনস্তা এবং খুনের চেষ্টার ঘটনায় রবীন্দ্রকে সন্দেহ হয় পুলিশের। শুরু হয় জিজ্ঞাসাবাদ। এখন পর্যন্ত একটি মামলায় দোষী সাব্যস্ত হয়েছে রবীন্দ্র। ভুক্তভোগীরা তার কঠোর শাস্তি চান।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(217 বার পঠিত)
(194 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]