সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রোববার শুরু হচ্ছে ডিআরইউ ক্রীড়া উৎসব

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১২ মে ২০২৩ | প্রিন্ট

রোববার শুরু হচ্ছে ডিআরইউ ক্রীড়া উৎসব

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাই টেক ইন্ড্রাস্টিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় আগামী ১৪ই মে (রোববার) থেকে শুরু হচ্ছে মাসব্যাপী ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩।
বৃহস্পতিবার ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে উৎসবের বিস্তারিত তুলে ধরা হয়। এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী এই দুই বিভাগের পাশাপাশি সদস্যদের সন্তান ও স্ত্রীদেরও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজনে রাখা হয়েছে।

বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে আগামী ১৪ মে দাবা ইভেন্টের মধ্য দিয়ে ক্রীড়া উৎসবের পর্দা উঠবে।

এবারের আসরে পুরুষ সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ (একক), অ্যাথলেটিক্স (৪০০ ও ২০০ মিটার), গোলক নিক্ষেপ, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, আরচ্যারি ও শ্যুটিং।

নারী সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- অ্যাথলেটিক্স, ক্যারম (একক ও দ্বৈত), লুডু, ব্যাডমিন্টন (একক), শ্যুটিং ও সাঁতার।

সদস্য সন্তানদের ইভেন্টে রয়েছে ১০০ ও ২০০ মিটার দৌড়। অনূর্ধ্ব-১০ বছর বয়সী ছেলে ও মেয়েরা ১০০ মিটারে এবং দশ বছরের বেশি বয়সী ছেলে ও মেয়েরা আলাদাভাবে ২০০ মিটারে প্রতিদ্বন্দ্বিতা করবে। সদস্য স্ত্রীদের একমাত্র ইভেন্ট মার্বেল দৌঁড়।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় ক্রীড়া উৎসবের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সহ-সভাপতি দীপু সারোয়ার, যুগ্ম সম্পাদক মঈনুল আহসান এবং ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব মোজ্জাম্মেল হক তুহিন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]