বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টুইটারের নতুন প্রধান নিয়োগ দিয়েছেন এলন মাস্ক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১২ মে ২০২৩ | প্রিন্ট

টুইটারের নতুন প্রধান নিয়োগ দিয়েছেন এলন মাস্ক

মাইক্রোব্লগিং সাইট টুইটারের প্রধান নির্বাহী হিসেবে নতুন একজনকে নিয়োগ দিয়েছেন বলে জানিয়েছেন এর স্বত্তাধিকারী ও প্রধান নির্বাহী কর্মকর্তা এলন মাস্ক। খবর: বিবিসি’র।

গত বছর ৪৪ বিলিয়ন মার্কিন ডলারে টুইটার কিনে নেওয়ার পর নিজেই প্রতিষ্ঠানটির নেতৃত্ব দিয়ে আসছেন বিশ্বের অন্যতম শীর্ষ এই প্রযুক্তি ব্যবসায়ী। টুইটারে তিনি জানিয়েছেন, ছয় সপ্তাহের মধ্যে নতুন প্রধান দায়িত্ব নেবেন এবং এরপর মাস্ক হয়তো নির্বাহী চেয়ারম্যান ও প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) হিসেবে দায়িত্ব পালন করবেন।

নতুন বস কে হবেন সে সম্পর্কে এখনও কিছু জানাননি এলন মাস্ক। তবে একজন নারী প্রধান নির্বাহী পেতে যাচ্ছে টুইটার, এতটুকু জানা গেছে।

টেসলা স্পেস-এক্সের মতো বড় বড় ব্যবসা রয়েছে এলন মাস্কের। টুইটার প্রধানের দায়িত্ব অন্য কারও ওপর ন্যস্ত করে নিজেকে অন্য ব্যবসাগুলোতে বেশি সময় দিতে চাইছেন তিনি। এ ছাড়া টুইটারের প্রধানের পদ ছাড়া নিয়ে কিছুটা চাপেও ছিলেন মাস্ক। গত বছর টুইটারে ভোটও হয়েছিল। সেখানে অধিকাংশ লোক এলন মাস্কের টুইটারের দায়িত্ব ছাড়ার পক্ষে রায় দেয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৯ অপরাহ্ণ | শুক্রবার, ১২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(205 বার পঠিত)
(191 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]