বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লৌহজংয়ে বাড়ি দখলের চেষ্টাকালে গ্রেফতার ১৩

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১২ মে ২০২৩ | প্রিন্ট

লৌহজংয়ে বাড়ি দখলের চেষ্টাকালে গ্রেফতার ১৩

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মৌছা গ্রামে জোরপূর্বক বাড়ি দখলচেষ্টাকালে ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ মে) রাতে ঘটনাস্থল থেকে হাতেনাতে গ্রেফতারের পর শুক্রবার (১২ মে) দুপুরে তাদের মুন্সীগঞ্জ আদালতের মাধ্যমের জেল হাজতে পাঠানো হয়। লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল তায়াবীর এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন শাহীন শেখ (৪০), ইকবাল হোসেন (৫২), মারুফ শেখ (৩০), জসিম (৩২), আমিনুল হক (৩০), আমিনুল ইসলাম (২৩), মহিদুল ইসলাম (৩৬), সোহেদুজ্জামান (১৮), মান্নাফ মিয়া (২৫), সেলিম হায়দার (২৪), শাকিল মিয়া (২৭), মিরাজ হোসেন (২১), লাবলু মিয়া (৩৭)।

ওসি মো. আব্দুল্লাহ আল তায়াবীর জানান, নাসিম ওসমান গণির কেনা ৩০ শতাংশ জমি তার ছেলে নাহিদ হাসান নিশাদের নামে হস্তান্তর করে দেন। এরপর ৭ তলা বিল্ডিংয়ের কাজ শুরু করেন তারা। কিন্তু হঠাৎ রোববার দুপুরে শামীম শেখ ও তার লোকজন এশিয়া লিমিটেড নামক ডেভেলপার কোম্পানির নামে বেআইনিভাবে লোহার রড, হকিস্টিক ও রামদা নিয়ে আকস্মিক বাড়ির ভেতরে ও বিল্ডিংয়ে ঢোকে। এ সময় কেয়ারটেকার আব্দুলকে এলোপাতাড়ি মারধর করে। লুটপাট চালিয়ে বাড়ির দখল নেয়। খবর পেয়ে বাড়ির মালিকও আত্মীয় স্বজনসহ স্থানীয় কয়েকজন ঘটনাস্থলে গেলে তাদের ওপরও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। পরে বাড়ির মালিক লৌহজং থানায় মামলা দায়ের করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, ‘তদন্ত শেষে বৃহস্পতিবার রাতে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামিদের ওই বাড়ি থেকে পাকড়াও করা হয়। এখন বাড়িটি মূল মালিকের কাছেই রয়েছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে।’

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ১২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]