শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামী দুলাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১২ মে ২০২৩ | প্রিন্ট

স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামী দুলাল গ্রেফতার

যৌতুকের জন্য স্ত্রী সাহিদা বেগমকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী দুলাল হোসেনকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৩ রংপুর সদর দফতরের সদস্যরা।

শুক্রবার সকালে রংপুর নগরীর পানি উন্নয়ন বোর্ডের র‌্যাব-১৩ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব-১৩ এর কমান্ডিং অফিসার আরাফাত ইসলাম।

সংবাদ সম্মেলনে বলা হয়, সাহিদা বেগমের সঙ্গে ২০ বছর আগে বিয়ে হয় দুলাল হোসেনের। বিয়ের পর থেকে যৌতুকের জন্য স্ত্রী সাহিদার ওপর নির্যাতন করে আসছিলেন। গত ১৫ এপ্রিল সকালে সাহিদা ছাগল নিয়ে বাড়ি ফিরলে স্বামী দুলাল যৌতুকের এক লাখ টাকার জন্য ঝগড়া শুরু করেন। একপর্যায়ে দা দিয়ে সাহিদার মাথায় কোপ দিলে তিনি গুরুতর জখম হন। এরপর প্রতিবেশীরা তাকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ভাই ১৬ এপ্রিল পাটগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরপরই ঘাতক স্বামী বিভিন্ন স্থানে আত্মগোপন করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি দল বৃহস্পতিবার রাতে বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার এলাকায় অভিযান চালিয়ে দুলাল হোসেনকে গ্রেফতার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল তার স্ত্রীকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]