রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলত মেম্বার হত্যা: ১৬ আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ মে ২০২৩ | প্রিন্ট

দৌলত মেম্বার হত্যা: ১৬ আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জে সন্ত্রাসী দৌলত মেম্বার হত্যা মামলায় ১৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ১৬ আসামি জামিনের জন্য আবেদন করলে তা নামঞ্জুর করেন আদালত।

একইসঙ্গে সিআইডিতে থাকা মামলাটির তদন্তকারী কর্মকর্তা আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, গত ৯ মে ১৬ আসামি আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, ২০২২ সালের ২৬ জুন রাতে গোগনগর ব্রিজের সামনে নারায়ণগঞ্জের গোগনগর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের (ইউপি) সাবেক মেম্বার দৌলত হোসেনকে খুন করে সন্ত্রাসীরা। নিহত দৌলত হোসেন নারায়ণগঞ্জ সদর উপজেলার অন্তর্ভুক্ত গোগনগর ও সৈয়দপুর এলাকার একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলার আসামি ছিলেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, এ মামলায় ১৬ আসামি জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করেন। অপরদিকে সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের প্রত্যেককে জিজ্ঞাসাবাদের জন্য একদিন করে রিমান্ডের আবেদন মঞ্জুর করা হয়।

আসামিরা হলেন- রুবেল, ইমরান, রানা, হিমু ওরফে হিমেল, শাওন, ফাহাদ, তাওলাদ হোসেন, আমির হোসেন, রিহান ওরফে আবু রায়হান, হাবিবুর রহমান হাবিব, সাদ্দাম, শুভ মিয়া, মাসুদ রানা মাসুদ, নাজির, রাসেল ও নাজমুল। তারা নারায়ণগঞ্জ সদর থানার পুরাতন ও নতুন সৈয়দপুরের বাসিন্দা।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, এ মামলায় ১৬ জন আসামি গত ৯ মে আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে পাঠান। পরে সিআইডিতে তদন্তাধীন মামলাটির তদন্তকারী কর্মকর্তা তাদের জিজ্ঞাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করেন। সেই আবেদনের শুনানি শেষে আজ আদালত আসামিদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। এটি একটি নৃশংস হত্যাকাণ্ড। আসামিরা তাকে কুপিয়ে ও পাথর দিয়ে থেতলিয়ে হত্যা করে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]