শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবি অধ্যাপক মিল্টন বিশ্বাসকে পুনরায় চিঠি পাঠিয়ে হুমকি

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :    |   সোমবার, ১৫ মে ২০২৩ | প্রিন্ট

জবি অধ্যাপক মিল্টন বিশ্বাসকে পুনরায় চিঠি পাঠিয়ে হুমকি
প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মিল্টন বিশ্বাসকে বেনামী চিঠি পাঠিয়ে পুনরায় হত্যার হুমকি দেওয়া হয়েছে।
জবি অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস জানান, “চিঠিটি রবিবার (১৪ই মে) দুপুরে বিভাগে ডাকপিয়ন এসে অফিসে দিয়া যান, এরপর কয়েক পৃষ্ঠার চিঠিটি খুলে দেখা যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ অন্যান্য নেতাদের ছবি বিকৃত করে সেখানে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বিভিন্ন বাজে মন্তব্য লেখা হয়। সম্প্রতি প্রধানমন্ত্রীর বিদেশ সফর নিয়ে করা হয়েছে বিকৃত মন্তব্য।”
তিনি আরও জানান, “গতবারের ন্যায় এবারও ডাকযোগে আমাকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে।”
বারবার কেন আপনাকেই তারা টার্গেট করছে এ প্রশ্নের জবাবে তিনি বলেন, “প্রথমত তারা আমাকে মালায়েন ভাবছে তাছাড়া আমি মূলত প্রধানমন্ত্রী ও বাংলাদেশের অগ্রগতি নিয়ে বিভিন্ন সময় পত্রিকায় লেখালেখি করি, বাংলাদেশের ভালো ভালো দিকগুলো তুলে ধরি। এজন্যই তারা এগুলো সহ্য করতে পারছে না, তাই মূলত তারা আমাকে টার্গেট করেছে।”
এনিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, “আমি এখনো এই বিষয়ে অবগত নই। আমাকে এখনো কেউ কিছু জানায়নি।”
উল্লেখ্য, এর আগেও গত ২৯ জানুয়ারি ২০২৩ একই ধরনের চিঠি দিয়ে মিল্টন বিশ্বাসকে হত্যার হুমকি দেয়া হয়েছিল। এজন্য তিনি আইনি পদক্ষেপ হিসেবে কোতোয়ালী থানায় একটি জিডি করেছিলেন।কোতোয়ালী থানার জিডি নং-১৫০৯।
Facebook Comments Box
advertisement

Posted ৪:২৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]