মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে নৈশকোচ: নিহত ১, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৬ মে ২০২৩ | প্রিন্ট

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে নৈশকোচ: নিহত ১, আহত ১৫

চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাস সুপারভাইজার সাগর হোসেন (২৫) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী।

সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের বদরগঞ্জ বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর চুয়াডাঙ্গার দর্শনা পৌর শহরের ইসলাম পাড়ার তাহসান ইসলাম বাবু কসাইয়ের ছেলে।

আহতরা হলেন- আলমডাঙ্গা উপজেলার গোকুলখালী গ্রামের নুর ইসলামের ছেলে আল আমিন (২৪), একই এলাকার মৃত সেলিমের ছেলে আলিম (২৪), চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ার আকসেদ আলীর ছেলে গোলাম আজম পিনা (৬২), একই এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে শাহাবুল ইসলাম (৬৫), সুমিরদিয়ার নীলার মোড় এলাকার কটার মেয়ে মেহেরুন (৬২), দর্শনা কেরুজ পাড়ার মিনারুলের ছেলে তারেক (২১), একই এলাকার রুস্তম আলীর ছেলে নাহিদ ফেরদৌস (৩৫), দামুড়হুদার জয়রামপুরের ফরজ আলীর ছেলে মিরাজ (১৯) ও জীবনগগরের বদিনাথপুরের জিদার হোসেনের ছেলে শরিফুলসহ (৩৩) অন্তত ১৫ জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১১টা ১৫ মিনিটে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় পূর্বাশা পরিবহনের একটি নৈশকোচ। যাত্রীবাহী বাসটি চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজার পার হলেই রাস্তার ওপর পড়ে থাকা পিচ্ছিল কাদায় স্লিপ করে নিয়ন্ত্রণ হারায়। রাস্তা থেকে ছিটকে ডান পাশের একটি খাদে পড়ে উল্টে যায় কোচটি। এতে ঘটনাস্থলেই নিহত হন বাস সুপারভাইজার সাগর। আহত হন বাসের অধিকাংশ যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ ফায়ার ও সিভিল ডিফেন্সের সদস্যরা। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও ঝিনাহদহ সদর হাসপাতালে পাঠানো হয়।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, দুর্ঘটনায় ১২ থেকে ১৫ জন যাত্রী গুরুতর আহত ও বাসের সুপারভাইজার নিহতের খবর পাওয়া গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]