বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামী লীগের অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না: তোফায়েল

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৬ মে ২০২৩ | প্রিন্ট

আওয়ামী লীগের অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না: তোফায়েল

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আন্দোলনের নামে অনেক গোলযোগ সৃষ্টি করার চেষ্টা করছে। তাই সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে তার মোকাবেলা করতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবেনা।

সোমবার (১৫ মে) দুপুরে শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি শক্তিশালী রাজনৈতিক দল। টানা প্রায় ১৫ বছর ধরে দলটি রাষ্ট্র পরিচালনার দায়িত্বে রয়েছে। আগামী নির্বাচন উপলক্ষে অনেক ষড়যন্ত্র হবে আমাদের বিরুদ্ধে। সবাইকে ঐক্যবদ্ধভাবে সেই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। বাংলাদেশ হয়েছে উন্নয়নের রোল মডেল। আমরা বিভিন্ন বড় বড় উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছি। একটাই প্রয়োজন আমাদের, সেটা হলো ঐক্য। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে ইনসাল্লাহ আগামী নির্বাচনেও বিজয়ী হবে।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা বলেন, আগামী জাতীয় নির্বাচন খুব কাছাকাছি। হয়তো ডিসেম্বরের শেষে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। প্রত্যেক ইউনিয়নে ওয়ার্ড কমিটি এবং কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করতে হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: ফেরদৌস আহমেদ’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইউনুছ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]