রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাজে ফর্ম নিয়ে যা বললেন নারিন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৭ মে ২০২৩ | প্রিন্ট

বাজে ফর্ম নিয়ে যা বললেন নারিন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরে একেবারেই ছন্দে নেই উইন্ডিজ অলরাউন্ডার সুনীল নারিন। চলমান টুর্নামেন্টে এখন পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। এর মধ্যে যে কয়েকটি ম্যাচে সুযোগ পেয়েছেন সেগুলোতে উল্লেখযোগ্য পারফরম্যান্স করতে পারেননি তিনি।
ফর্মে না থেকেও বারবার কলকাতার একাদশে সুযোগ পেয়ে সমালোচনার মুখে পড়েছেন নারিন। অবশ্য সেসবে মনোযোগ না দিয়ে দলকে সাহায্যের মতো পারফর্ম করেই খুশি থাকতে চান এ অলরাউন্ডার।

কেকেআরের ইনস্টাগ্রামে একটি ভিডিওতে তিনি বলেন, ‘প্রত্যেক বার একই ছন্দে উইকেট পাওয়া সম্ভব নয়। দলকে সাহায্য করাই আসল কাজ।’

নারিন বলেন, উইকেটের মধ্যে ফিরে আবার ভালো লাগছে। খুবই উপভোগ করছি। সকলের সময় এক রকম যায় না। চাইলেই উইকেট পাওয়া সম্ভব নয়। কয়েকটা ম্যাচ সত্যি খারাপ গেছে। চেষ্টা করেও ভালো করতে পারিনি। আমি যদিও উইকেট নিয়ে ভাবি না। দলকে কতটা সাহায্য করতে পারছি, সেটাই আসল। আমার পারফরম্যান্সে দল উপকৃত হলেই আমি খুশি।

চেন্নাইয়ের বিপক্ষের ম্যাচ নিয়ে নারিন বলেন, চেন্নাইয়ে বরাবরই স্পিন পিচ হয়। আমরা সে রকম উইকেটই পেয়েছি। চেষ্টা করেছিলাম দলকে সাহায্য করতে। ম্যাচ শেষে আমি সন্তুষ্ট। এ বার সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করব। আশা করি, এই ছন্দ বজায় থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]