শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কোনো এটিএম থেকে বিনা খরচে টাকা তুলতে পারবেন এনসিসি ব্যাংকের গ্রাহক

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩ | প্রিন্ট

যে কোনো এটিএম থেকে বিনা খরচে টাকা তুলতে পারবেন এনসিসি ব্যাংকের গ্রাহক

দেশের যে কোনো এটিএম বুথ থেকে চার্জ ফ্রি বা বিনা খরচে নগদ টাকা উত্তোলনের সুবিধা চালু করতে যাচ্ছে এনসিসি ব্যাংক। ব্যাংকটির নিজস্ব ১৪২টি এটিএম ও ১০টি সিআরএমের পাশাপাশি অন্য ব্যাংকের এটিএম থেকে টাকা তুলতে কোনো খরচ লাগবে না। এনসিসি ব্যাংকের ৩০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বুধবার এ তথ্য জানান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশীদ। ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফীন, ডিএমডি মো. মাহবুব আলম, মো. রাফাত উল্লা খান, এম আশেক রহমান, মো. জাকির আনামসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মামদুদুর রশীদ বলেন, অন্য ব্যাংকের এটিএম থেকে চার্জ ফ্রি নগদ টাকা তোলার সিদ্ধান্ত ইতোমধ্যে হয়ে গেছে। তবে কারিগরি কারণে গ্রাহকদের সুবিধাটি পেতে হয়তো আগামী এক সপ্তাহ বা ১০ দিন লাগতে পারে। বর্তমানে এক ব্যাংকের গ্রাহককে আরেক ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তুলতে প্রতি লেনদেনে ১৫ টাকা দিতে হয়। এছাড়া প্রতি গ্রাহকের পক্ষে ৫ টাকা পরিশোধ করে কার্ড ইস্যুকারী ব্যাংক।

 

সংবাদ সম্মেলনে এমডি জানান, নানা প্রতিকূলতার মধ্যেও এনসিসি ব্যাংক বিভিন্ন লক্ষ্যমাত্রা অর্জনে সক্ষম হয়েছে। বিনিয়োগ কোম্পানি হিসেবে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি ১৯৯৩ সালের ১৭ মে ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক নামে বাণিজ্যিক ব্যাংক হিসেবে কাজ শুরু করে। বর্তমানে ১২৫টি শাখা এবং ৬টি উপশাখার মাধ্যমে সেবা দেওয়া হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]