বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুচ্ছ ভর্তি পরীক্ষায় জবি ছাত্রলীগের জয় বাংলা বাইক সার্ভিস

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :    |   শনিবার, ২০ মে ২০২৩ | প্রিন্ট

গুচ্ছ ভর্তি পরীক্ষায় জবি ছাত্রলীগের জয় বাংলা বাইক সার্ভিস
আজ ২০ মে গুচ্ছ বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ মোট ৪টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গতবছরের পরীক্ষায় কেন্দ্র ভুল করে আসা শিক্ষার্থীর সংখ্যা ছিল লক্ষণীয়। তাই এবার ভুল কেন্দ্রে আসা শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে ছাত্রলীগের পক্ষ থেকে বাইক সার্ভিস রাখা হয়।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ পরিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার জন্য সকাল থেকে ক্যাম্পাসে অবস্থান করেছেন।কোন পরীক্ষার্থী ভুল করে অন্য কেন্দ্রে চলে আসলে তাদের বাইক সেবায় নির্দিষ্ট কেন্দ্র পৌঁছে দেয় জবি ছাত্রলীগ। ৫-৬টি  অধিক বাইক প্রস্তুত ছিল জয় বাংলা বাইক সেবায়।এছাড়াও পরীক্ষার্থীদের বিভিন্ন সাহায্য সহযোগিতার জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান করছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি মো: ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন ও অন্যান্য নেতাকর্মীবৃন্দ। শিক্ষার্থীদের ব্যাগ,মোবাইল ও যেকোন কিছু জমা রাখার জন হেল্পডেস্কের ব্যবস্থা করছিলেন জবি ছাত্রলীগ।
এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজি বলেন, “কেউ যদি নির্দিষ্ট পরীক্ষা কেন্দ্র ভুল করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে চলে আসে তাহলে তাকে নির্দিষ্ট কেন্দ্রে পৌছে দিতে আমরা জয় বাংলা বাইক সার্ভিস চালু করেছি। সাথে সাথে আমা ঠান্ডা পানির ব্যবস্থা, অবিভাবকদের সার্বিক সহযোগিতা করতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সদা প্রস্তুত।”
এ বিষয়ে জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, “কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী যেকোন ধরনের সমস্যা সমাধানে জবি শাখা ছাত্রলীগ কর্মীরা তৎপর রয়েছে। কেউ যদি ভুল করে কেন্দ্রে আসে  তাদের বাইক দিয়ে কেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। যেকোনো ধরনের অবস্থা মোকাবিলায় তৎপর রয়েছে ছাত্রলীগের কর্মীরা।”
Facebook Comments Box
advertisement

Posted ৪:৪১ অপরাহ্ণ | শনিবার, ২০ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]