শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ মামলার আসামিসহ দুইজন ধরা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ মে ২০২৩ | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ মামলার আসামিসহ দুইজন ধরা

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ মামলার ১ আসামিসহ দুইজনকে ইয়াবাসহ আটক করেছে জেলা গোয়েন্দা শাখা। শনিবার দুপুর ও রাতে পৃথক অভিযানে দুইজনকে আটক করা হয়।

আটক আবুল হোসেন জেলার সদর উপজেলার চান্দপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে ও একই উপজেলার কাছাইট (নোয়াবাড়ি) এলাকার মনা মিয়ার ছেলে মো. বাদল মিয়া।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ওসি মো. হাবিবুর রহমান জানান, শনিবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মাছিহাতা ইউপির চান্দপুর বাজার কাঁচা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে আবুল হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৩৭ ইয়াবা উদ্ধার করা হয়। আটক আবুল হোসেনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

তিনি আরো জানান, রাত ১০টার দিকে পৃথক অভিযানে সদর উপজেলার মাছিহাতা ইউপির কাছাইট বাজার-ভাদুঘর রাস্তার ব্রিজের ওপর থেকে বাদল মিয়াকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২৯০ ইয়াবা উদ্ধার করা হয়। আটক বাদল মিয়ার বিরুদ্ধে নরসিংদী জেলার শিবপুর থানায় খুনসহ ডাকাতি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৮ পূর্বাহ্ণ | রবিবার, ২১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]