শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কেসিসি নির্বাচন: ১০ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ মে ২০২৩ | প্রিন্ট

কেসিসি নির্বাচন: ১০ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচন উপলক্ষে ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। একইসঙ্গে গাজীপুর ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের জন্য আরো ২৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে।
রোববার এ বিষয়ে নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব (আইন) মো. আব্দুছ সালাম স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ১৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ভোটগ্রহণের আগের দুইদিন, ভোটগ্রহণের দিন এবং ভোটগ্রহণের পরের দুইদিন অর্থাৎ ২৩ থেকে ২৭ মে পর্যন্ত মোট পাঁচদিন; খুলনা ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ২০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ভোটগ্রহণের আগের দুইদিন, ভোটগ্রহণের দিন এবং ভোটগ্রহণের পরের দুইদিন অর্থাৎ ১০ জুন থেকে ১৪ জুন পর্যন্ত পাঁচদিনের জন্য প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ প্রদান করা হলো।

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের নিয়োগ পাওয়া ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হলেন- ১, ২ ও ৩ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী; ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারওয়ার আহম্মেদ; ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল-আমিন; ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান; ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বিশ্বাস; ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল কবির; ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে বাগেরহাটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আসাদুর জামান; ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে সাতক্ষীরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম; ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস এবং ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার দায়িত্বে ফরিদপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদ উদ্দিন।

এছাড়া গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২১ পূর্বাহ্ণ | সোমবার, ২২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]