বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুকে প্রেম: ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ মে ২০২৩ | প্রিন্ট

ফেসবুকে প্রেম: ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, অতঃপর…

ফেসবুকে জয়নালের সঙ্গে পরিচয় হয় তরুণীর। পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই প্রেমের জেরে প্রেমিক জয়নাল প্রায়ই প্রেমিকার বাসায় আসা-যাওয়া করতেন। পরে বিয়ের কথা বলে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন প্রেমিক জয়নাল। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই তরুণী।
বিষয়টি প্রেমিক জয়নালকে জানালে গর্ভে থাকা বাচ্চা নষ্ট করে ফেলতে বলেন এবং তাকে বিয়ে করবে না বলে জানান। এ ঘটনায় গত ২০ মে ওসমানীনগর থানায় মামলা করেন ওই তরুণী। পরে অভিযুক্ত জয়নালকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে সিলেটের ওসমানীনগরে। রোববার গ্রেফতার প্রেমিক জয়নালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতারকৃত জয়নাল উপজেলার তাজপুর ইউনিয়নের খাশিপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, ৯ মাস আগে ফেসবুকের মাধ্যমে জয়নালের সঙ্গে ওই তরুণীর প্রথম পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জয়নাল প্রায় সময় তরুণীর বাসায় আসা-যাওয়া করতেন। একপর্যায়ে জয়নাল বিয়ের প্রস্তাব দিলে তরুণী রাজি হয়ে যান। তিনি ওই তরুণীকে নিয়ে সিলেট শহরে একটি আবাসিক হোটেলে ওঠেন। জয়নাল জানান, একরাত ওখানে থাকার পরের দিন তারা কোর্টে গিয়ে বিয়ে করবেন।

হোটেলে থাকা অবস্থায় গত ৪ ফেব্রুয়ারি রাতে জয়নাল তাকে ধর্ষণ করেন। পরের দিন জয়নাল কাজী অফিসে যাওয়ার বিষয়ে টালবাহানা শুরু করলে তরুণী বাধ্য হয়ে নিজের বাড়িতে ফিরে আসেন। এরপর জয়নাল প্রায়ই মেয়েটির বাসায় আসা-যাওয়া করতেন এবং বিয়ের প্রলোভনে ধর্ষণ করতেন। এরই মধ্যে ওই তরুণী তার শারীরিক পরিবর্তন অনুভব করলে চিকিৎসককে দেখান। চিকিৎসক জানান, তিনি অন্তঃসত্ত্বা। বিষয়টি জয়নালকে জানালে তিনি গর্ভপাত করতে চাপ দেন। অন্যথায় বিয়ে করবেন না বলে জানান। এ ঘটনায় শনিবার ওসমানীনগর থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী। পরে অভিযুক্ত জয়নালকে গ্রেফতার করে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি মাছুদুল আমিন বলেন, ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) ভর্তি করা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৮ পূর্বাহ্ণ | সোমবার, ২২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]