শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ মিনিট ধাওয়া করে ৭০ হাজার টাকাসহ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ মে ২০২৩ | প্রিন্ট

২০ মিনিট ধাওয়া করে ৭০ হাজার টাকাসহ ছিনতাইকারী আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ২০ মিনিট ধাওয়া করে ছিনতাই হওয়া ৭০ হাজার টাকাসহ ছিনতাইকারী মুন্নাকে আটক করেছে বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) সদস্যরা।

রোববার সন্ধ্যায় নিশ্চিত করেছেন আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনী চৌকির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু সুফিয়ান ভূঁইয়া। এর আগে শনিবার রাত ১১টার দিকে আখাউড়া বড়বাজার এলাকায় থেকে তাকে টাকাসহ আটক করা হয়।

আটককৃত মুন্না উপজেলার মোগড়া ইউপির বাউতলা গ্রামের শাহ আলমের ছেলে। ভুক্তভোগী আমির হোসেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার বলবীর এলাকার হান্নান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার রাত ১১টার দিকে পৌরসভার স্টেশন রোড এলাকার অতিথি হোটেলের সামনে থেকে ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী চক্রের তিন সদস্য। এ সময় ভুক্তভোগী আমির হোসেনের চিৎকারে দায়িত্বরত আরএনবি সদস্য মো. রাকিব উদ্দিন, মো. মামুন ও মো. বদিউল আলম ছিনতাইকারীদের ধাওয়া করেন। একপর্যায়ে প্রায় ২০ মিনিট দৌড়ানোর পর ছিনতাইকারী মুন্নাকে আটক করেন তারা। এ সময় পালিয়ে যায় বাকি দুই ছিনতাইকারী।

আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনী চৌকির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু সুফিয়ান ভূঁইয়া জানান, মুন্নাকে আখাউড়া থানায় মামলার মাধ্যমে হস্তান্তর করা হয়। এছাড়া ভুক্তভোগী আমির হোসেনের টাকা ফেরত দেওয়া হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, ২২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]