শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়ায় প্রধানমন্ত্রী কে হত্যার প্রতিবাদে মানব্বন্ধন ও প্রতিবাদ  সভা।

 মোঃ হাফিজ পেকুয়া প্রতিনিধি:   |   মঙ্গলবার, ২৩ মে ২০২৩ | প্রিন্ট

পেকুয়ায় প্রধানমন্ত্রী কে হত্যার প্রতিবাদে মানব্বন্ধন ও প্রতিবাদ  সভা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশ ব্যাপি বিএনপি,জামাতের নৈরাজ্য, সন্রাস,ও প্রধানমন্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি র প্রতিবাদে পেকুয়া  উপজেলা যুবলীগের উদ্দোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল টি পেকুয়া উপজেলা প্রান কেন্দ্র থেকে শুরু হয়ে পেকুয়া চৌমহনী শহরের প্রধান, প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পেকুয়া কলেজ গেইট চৌমহনী গোল সত্বরের সামনে এসে শেষ হয়।

২২ মে সোমবার বিকাল ৪টায় বিক্ষোভ মিছিল শেষে চৌমহনী গোল সত্বর পাশে পেকুয়া উপজেলা যুবলীগের সি: সহ সভাপতি ও সাবেক এমইউপি মোঃ শফিউল আলম এর  সভাপতিত্বে পেকুয়া  উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আজমগীর এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক-মোঃ বেলাল উদ্দিন(টুপি), তাতী লীগের পেকুয়া উপজেলা সহ-সভাপতি কায়ুম রেজা,পেকুয়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি-মোঃ শহিদুল্লাহ,মগনামা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক-মোঃরহিম, টইটং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক-মোঃবাচ্ছু,যুবলীগের নেতা মোঃ হারুন,মোঃ জয়নাল আবেদীন,মোঃ আনছার,মোঃ জয়নাল আবেদীন(পিচ্ছি),ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ ফারুক ও ছাত্রলীগের নেতা মোঃ ফয়সাল প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন পেকুয়া  উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]