রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠানোর হুমকি দেওয়া বিএনপি নেতার দৃষ্টান্তমূলক শাস্তি চায় জবি নীলদল 

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি:   |   মঙ্গলবার, ২৩ মে ২০২৩ | প্রিন্ট

প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠানোর হুমকি দেওয়া বিএনপি নেতার দৃষ্টান্তমূলক শাস্তি চায় জবি নীলদল 
গত ১৯ মে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুন করে কবরস্থানে ফেলে রাখার হুমকির প্রসঙ্গ তুলে বক্তব্য দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ। এর প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন ‘নীলদল’।
সোমবার (২২ মে) জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের সভাপতি অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন ও সাধারণ সম্পাদক ড. নাফিস আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানানো হয়।
প্রতিবাদ লিপিতে বলা হয়, বিএনপি নেতা আবু সাইদ চাঁদের বক্তব্যের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। বিএনপি’র মতো একটি রাজনৈতিক দলের বিভাগীয় পর্যায়ের একজন নেতার এমন বক্তব্য কেবল রাজনৈতিক শিষ্টাচার পরিপন্থীই নয় বরং এটি ফৌজদারি অপরাধের সামিল। ইতোমধ্যেই তার বিরুদ্ধে এন্টি টেরোরিজম এ্যাক্ট ২০২০ এর আওতায় একটি মামলা রজু করা হয়েছে। এছাড়া তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের নিকট দাবি জানান তারা।
প্রসঙ্গত, গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকেই প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।
Facebook Comments Box
advertisement

Posted ৪:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]