শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারীদের ডিপিএলের পর্দা উঠছে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৩ মে ২০২৩ | প্রিন্ট

নারীদের ডিপিএলের পর্দা উঠছে

আগামী ২৫ মে পর্দা উঠবে নারীদের ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল)। আসন্ন টুর্নামেন্টটি ৯ দলের অংশগ্রহণে শুরু হতে যাচ্ছে। এই আসরের ম্যাচগুলো ঢাকার তিনটি মাঠে অনুষ্ঠিত হবে।

আসন্ন টুর্নামেন্টের উদ্বোধনী দিনে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নম্বর মাঠে মুখোমুখি হবে মোহামেডান-কলাবাগান। একইদিনে রুপালী ব্যাংক ক্রীড়া পরিষদের বিপক্ষে মাঠে নামবে গুলশান ইয়ুথ ক্লাব এবং বিকেএসপি-সিটি ক্লাব।

প্রথম দিনের সবগুলো ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯টা থেকে। বিকেএসপির ১ ও ৩ নম্বর মাঠ এবং ফতুল্লা স্টেডিয়ামে হবে ডিপিএলের ম্যাচগুলো। অবশ্য এখনো টুর্নামেন্টের পুরো সূচি প্রকাশ করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে এবারের ডিপিএলে ১১টি দল অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে এসে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেয় অ্যাজাক্স ও শেখ রাসেল। যে কারণে ৯ দল নিয়েই হবে এবারের টুর্নামেন্ট।

দুটি দল সরে যাওয়ায় ওই সময় জাতীয় দলের ক্রিকেটাররা ক্ষোভ প্রকাশ করেছিলেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে টাইগ্রেস পেসার জাহানারা আলম বলেন, ‌‘দুইটা টিম খেলতে আসছে না, এটা উইমেন্স ক্রিকেটের জন্য খুবই খারাপ একটা বিষয়। প্রত্যেকটা প্লেয়ার কিন্তু সারাবছর আশা নিয়ে থাকে। অক্লান্ত পরিশ্রম করে তারা। নিজেদের টাকা ইনভেস্ট করে ট্রেইনিং করে, কিন্তু তারা সেরকম স্বাবলম্বীও নয়। আপনারা জানেন যারা ন্যাশনাল প্লেয়ার, তারা মোটামুটি স্বাবলম্বী।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]