বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভৈরবে সজীব হত্যার আসামি কুখ্যাত ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৩ মে ২০২৩ | প্রিন্ট

ভৈরবে সজীব হত্যার আসামি কুখ্যাত ডাকাত গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরবে ডকইয়ার্ড ব্যবসায়ী সজীব হত্যার আসামি আলী ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব।
সোমবার নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার দাউদপুর এলাকা থেকে আলী হোসেন ওরফে আলী ডাকাতকে আটক করে র‌্যাব।

আলী হোসেন উপজেলার কালিকাপ্রসাদ ইউপির আদর্শপাড়া এলাকার বশির উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, আলোচিত সজীব হত্যার ঘটনার পর থেকে র‌্যাব ঘটনার ছায়া তদন্ত শুরু করে। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে যাচাই ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় আলী হোসেনকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার দাউদপুর এলাকা থেকে আটক করা হয়।

তিনি আরো জানান, আসামী আলী হোসেনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ১৩ মে ঘটনার দিন দুপুরে আসামি সোহাগ তাকে মঠোফোনে সন্ধ্যার সময় কালিকাপ্রসাদ এলাকায় থাকতে জানান। তারপর ঘটনার দিন আলী ডাকাত সন্ধ্যা ৭টায় ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় তার সহযোগী সোহাগ, ফজলু, বুদ্দিএকত্রিত হয়। পরবর্তীতে, ফজলু কালিকাপ্রসাদ বেসিক শিল্পনগরী এলাকায় সজীব হত্যার ঘটনাস্থলের পাশে মাছের পুকুর থেকে মাছ ধরার সূতার জাল নিয়ে আসে। তারপর তারা জালের এক মাথা গাছের খুঁটিতে ও অন্য মাথা বিদ্যুতের পিলারের সঙ্গে ঢিল করে বাঁধে। এই সময় সজীব মিয়ার মোটরসাইকেল দ্রুত গতিতে আসা শুরু করলে তারা জালের দড়িটাকে বাইকারের বুক পর্যন্ত উঠিয়ে শক্ত করে টানটান করে ধরে। এতে করে মোটরসাইকেল থাকা সজীব মিয়া জালের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে দূরে পড়ে যায়। এরপরে ডাকাতরা সজীব মিয়াকে গুরুতর আহত করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়।

আলী হোসেনের বিরুদ্ধে ভৈরব থানায় ডাকাতি, দস্যুতা, চুরি ও ছিনতাইয়ের ঘটনাসহ ৬টি মামলা রয়েছে।

জানা যায়, ১৩ মে ডকইয়ার্ড ব্যবসায়ী সজিব মিয়া মোটরসাইকেলে নিকলী থেকে ভৈরবে আসার পথে ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের বিসিক শিল্পনগরী এলাকায় ছিনতাইকারীদের হাতে নিহত হন। পরে ১৫ মে সোমবার নিহতের স্ত্রী হামিদা বেগম স্বর্ণা ভৈরব থানায় ৩-৪ জনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করে।
এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ ও ডিবি পুলিশের অভিযানে ওইদিন মধ্যরাতে প্রথমে নরসিংদীর বেলাব থেকে সোহাগ মিয়াকে আটক করে এবং পরে তার দেওয়া তথ্যে ২০ মে শনিবার ভোরে পৌর শহরের কমলপুর গাছতলাঘাট এলাকা থেকে আরেক আসামি সাইদুল ইসলাম আটক করে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]