সোমবার ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে উপ-নির্বাচন বৃহস্পতিবার, ভোটকেন্দ্রে পৌঁছেছে সরঞ্জাম

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ মে ২০২৩ | প্রিন্ট

গাংনীতে উপ-নির্বাচন বৃহস্পতিবার, ভোটকেন্দ্রে পৌঁছেছে সরঞ্জাম

মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। মটমুড়া ইউনিয়ন পরিষদের শূন্য ওয়ার্ডের উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মটমুড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের উপ নির্বাচনের রির্টানিং অফিসার ও গাংনী উপজেলা নির্বাচন আব্দুল আজিজ বলেন, মটমুড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মোট ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, ওই ওয়ার্ডের প্রয়াত ইউপি সদস্য আব্দুস সোবহানের স্ত্রী মোছা. পলি আরা (মোরগ) ও মো. কামাল হোসেন (টিউবওয়েল)।

জানা গেছে, হোগলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে দুটি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। মোট ভোটার সংখ্যা ৬৩৯৭ জন। এদের মধ্যে নারী ভোটারের সংখ্যা ৩১৮২ এবং পুরুষ ভোটারের সংখ্যা ৩২১৫ জন।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওই ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সোবহান নিজ বাড়িতে হলুদ সেদ্ধ করতে গিয়ে গরম পানির কড়াইয়ে পড়ে ঝলসে যান। পরে ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান তিনি। পরে ওই ওয়ার্ডটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশনার।

এদিকে নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। বুধবার দুপুরের দিকে নির্বাচনী সরঞ্জামসহ, প্রিজাইডিং অফিসারসহ নিরাপত্তার কাজে নিয়োজিত পুলিশ ও আনসারদের ভোট কেন্দ্রে পৌঁছানোর নির্দেশ দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]