মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দম্পতির নামে কোটি টাকার বেশি ‘অবৈধ’ সম্পদ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩ | প্রিন্ট

দম্পতির নামে কোটি টাকার বেশি ‘অবৈধ’ সম্পদ

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালের স্টোর অফিসার মো. হাবিবুর রহমান ও তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী রহমান ওরফে মোসাম্মাৎ শিউলী আক্তারের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার দুদকের কুমিল্লা সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রাফী মো. নাজমুস সা’দাৎ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এজাহারে বলা হয়, অনিয়ম, দুর্নীতির মাধ্যমে স্টোর অফিসার হাবিবুর রহমান ২৪ লাখ ৮৯ হাজার ৬৬৬ টাকা ও তার স্ত্রী ৭৯ লাখ ২৫ হাজার ৯৮ টাকার অবৈধ সম্পদ অর্জন করেছেন। তারা একে অপরের সহায়তায় মোট ১ কোটি ৪ লাখ ১৪ হাজার ৭৬৪ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন।

এজাহারে তাদের বিরুদ্ধে দুদক আইন-২০০৪ এর ২৭(১) ও দণ্ডবিধির ১০৯ ধারা লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে, যা শাস্তিযোগ্য অপরাধ।

আসামি হাবিবুর রহমান ১৯৮৮ সালে স্বাস্থ্য বিভাগের অধীন স্বাস্থ্য সহকারী পদে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। তিনি ১৯৯৩ সালে স্টোর কিপার পদে এবং ২০১৫ সালে স্টোর অফিসার পদে পদোন্নতি লাভ করেন। বর্তমানে ঢাকার উত্তরায় কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে কর্মরত।

শিউলী রহমান ওরফে মোসাম্মাৎ শিউলী আক্তার ২০১৯ সাল থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]