মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সমর্থকদের খোঁচা দিয়ে তোপের মুখে জাদেজা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩ | প্রিন্ট

সমর্থকদের খোঁচা দিয়ে তোপের মুখে জাদেজা

গুজরাট টাইটান্সকে হারানোর পর চেন্নাই সুপার কিংস সমর্থকদের খোঁচা দিলেন রবীন্দ্র জাদেজা। মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারের সবচেয়ে দামি ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন তিনি। পুরস্কার নেয়ার পর জাদেজা বলেন, চেন্নাইয়ের কিছু সমর্থক তার মূল্য বোঝেন না।
আইপিএলের শেষ পর্বে এসে এর মাধ্যমে নতুন বিতর্কের জন্ম দিলেন জাদেজা। হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন বাঁহাতি অলরাউন্ডার। এরপর কিছুটা অভিমান শোনা গিয়েছে চেন্নাইয়ের সাবেক অধিনায়কের গলায়।

উল্লেখ্য, মঙ্গলবার গুজরাটের বিরুদ্ধে ব্যাট হাতে ১৬ বলে ২২ রান করেন জাদেজা। পরে বল হাতে ১৮ রান দিয়ে ২ উইকেট তুলে নেন তিনি। ম্যাচের সব থেকে দামি ক্রিকেটারের পুরস্কার জিতে জাদেজা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘আপস্টকস জানলেও কিছু সমর্থক জানেন না।’

তার আগে তিনি বলেছেন, ‘আমি সাত নম্বরে ব্যাট করতে নামলে দর্শকরা হতাশ হন। তারা মাহি ভাইয়ের নাম ধরে চিৎকার করেন। আমি উপরের দিকে ব্যাট করতে নামলে, তারা আমার আউট হওয়ার জন্য অপেক্ষা করেন।’

দেশের অন্যতম সেরা অলরাউন্ডার মূলত চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তার কথা বলতে চেয়েছেন। যদিও ক্রিকেটপ্রেমীরা আরও একটি অর্থ খুঁজে পেয়েছেন তার কথার। চেন্নাই সমর্থকদের একাংশ মনে করছেন, আইপিএলের শেষ পর্বে এসে জাদেজা কিছুটা অভিমানী হয়েছেন।

জাদেজা হয়তো মনে করছেন, তার পারফরম্যান্সের সঠিক মূল্যায়ন করেননি সমর্থকদের অনেকে। দলে তার গুরুত্ব বুঝতে পারেননি তারা। আবার অন্য একটি মতামতও উঠে আসছে। ধোনির জনপ্রিয়তা, তাকে নিয়ে ক্রীড়াপ্রেমীদের উন্মাদনা কি পছন্দ করছেন না জাদেজা?

Facebook Comments Box
advertisement

Posted ৬:২২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]