বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৩

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ মে ২০২৩ | প্রিন্ট

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৩

প্রেমের ফাঁদে ফেলে যশোরে এক তরুণীকে আটকে রেখে চারজন মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কোতোয়ালি পুলিশ তিনজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৫ মে) রাতে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামে একটি সবজি ক্ষেতে ওই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়।

আটককৃতরা হলো: জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ সাকিব (২৮), একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বাচ্চু (৩২) ও কমলাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মহাব্বত (২৬)।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, সংঘবদ্ধ ধর্ষণের শিকার মেয়েটির সাথে আটক শাকিবের প্রেমের সম্পর্ক। বৃহস্পতিবারবিকেল পাঁচটার দিকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে মেয়েটিকে নিয়ে যায়। বিভিন্ন স্থানে ঘুরে সন্ধ্যার পর জগহাটি এলাকায় নিয়ে রাতভর তাকে শাকিবসহ চারজন ধর্ষণ করে। পরে স্থানীয় লোকজন এবং পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর কোতোয়ালি থানায় নিয়ে আসে। অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে শাকিব, বাচ্চু ও মহাব্বত নামে তিনজনকে আটক করা হয়েছে। নির্যাতিত মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং এ ঘটনায় একটি সংঘবদ্ধ ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে।

পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]