সোমবার ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

ফরিদপুরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন মোজাহিদুল ইসলাম

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:   |   শনিবার, ২৭ মে ২০২৩ | প্রিন্ট

ফরিদপুরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন মোজাহিদুল ইসলাম

ফরিদপুর জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন আলফাডাঙ্গা আরিফুজ্জামান (মডেল) পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) মো: মোজাহিদুল ইসলাম ।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে সোমবার জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের গঠিত বাছাই কমিটি তাঁর শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরীর দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা, শৃংখলাবোধ, পেশাগত গবেষণামূলক সৃজনশীল প্রকাশনাসহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেন।

জানা যায়, উক্ত প্রতিষ্ঠানে যোগদানের পর থেকেই তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ে শ্রেণির কার্যক্রমসহ অন্যান্য দায়িত্ব পালন করে আসছেন। কাজের স্বীকৃতিস্বরুপ তিনি এবছর নতুন কারিকুলাম এর উপর ইংরেজি বিষয়ে মাস্টার ট্রেইনার নির্বাচিত হয়ে অত্যন্ত দক্ষতার সাথে ট্রেইনিং সেশন পরিচালনা করেন । এ ছাড়াও তিনি বিদ্যালয়ে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে শিক্ষার্থীদের কাজে সহযোগিতা করে আসছেন।

এ বিষয়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মো: মোজাহিদুল ইসলাম বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে উপজেলা ও জেলা পর্যায়ে বাছাইয়ের মাধ্যমে “জেলা পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক” মনোনীত হয়েছি। এতে আমি আনন্দিত এবং গৌরবান্বিত বোধ করছি। এরপর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করবো। আমি সকলের দোয়া প্রার্থনা করছি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৬ অপরাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]