মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে দেখতে আর্জেন্টিনা যাবেন পরীমণি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৭ মে ২০২৩ | প্রিন্ট

লাল-সবুজের বাংলাদেশে আর্জেন্টিনা ফুটবল প্রীতির কথা নতুন নয়। গোছানো ও নৈপুন্য ফুটবলের কারণে গোটা বিশ্বেই আলবিসেলেস্তেদের সমর্থক রয়েছে। বাংলাদেশও যার ব্যতিক্রম নয়। এ তালিকায় সাধারণ মানুষের পাশাপাশি দেশীয় শোবিজ তারকারাও রয়েছেন। তবে তাদের মধ্যে খানিকটা আলাদা ঢাকায় সিনোমার চিত্রনায়িকা পরীমণি।

কাতার ফুটবল বিশ্বকাপে দীর্ঘ ৩৬ বছর পর শিরোপা জেতে আর্জেন্টিনা। এ জয়ের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন লিওনেল মেসি। একই সঙ্গে দলটির গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজও অসামান্য অবদান রেখেছেন।

গণমাধ্যমের দাবি, আগামী তিন জুলাই ঢাকায় পা রাখবেন বিশ্বজয়ী গোলরক্ষক মার্টিনেজ। সবকিছু ঠিক থাকলে সেদিন ঢাকার বিভিন্ন জায়গা ঘুরে দেখবেন তিনি। এরপর কলকাতায় রওনা হবেন এ গোলরক্ষক।

বাংলাদেশে মার্টিনেজ আসলে দেখা করতে যাবেন কিনা এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘না আমি যাবো না। এর কারণ হিসেবে তিনি বলেন, কাছ থেকে দেখলে হয়ত আমি বুঝাতে পারব না। আমি এমন ফ্যান যে এদের নিয়ে ভাবতে চাই।’

অবশ্য মেসির প্রসঙ্গ উঠতেই বেশ চাঞ্চল্যকর মন্তব্য করলেন পরীমণি। মেসি যদি বাংলাদেশে আসে তাহলে তিনি দেখা করতে যাবেন কিনা? এর উত্তরে পরীমণি বলেন, ‘না আমিই মেসির দেশে যাব।’

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]