সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, মামলা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৮ মে ২০২৩ | প্রিন্ট

কুষ্টিয়ায় চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মতিয়ার রহমান মতি নামে ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার সকালে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছেন।

শনিবার সন্ধা সাতটার দিকে সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তি একই গ্রামের বাসিন্দা।

জানা যায়, একই এলাকার প্রতিবেশী হওয়ার সুবাদে ঐ স্কুল ছাত্রীর পরিবারের সঙ্গে মতিয়ারের সুসম্পর্ক গড়ে ওঠে। যার কারণে ভুক্তভোগীর বাড়িতে নিয়মিত যাওয়া আসা ছিল মতিয়ারের।

শনিবার (২৭ মে) সন্ধার দিকে বাড়ির পাশে খেলা করছিল ৯ বছর বয়সের ঐ স্কুলছাত্রী। এ সময় মতিয়ার সেখানে গিয়ে শিশুটিকে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুটি ভয়ে এবং ব্যথায় চিৎকার দিতে শুরু করলে বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি-ধমকি দিয়ে দৌড়ে পালিয়ে যান মতিয়ার।

এদিকে, শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় রোববার সকালে শিশুটির বাবা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে কুষ্টিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত মতিয়ার পলাতক রয়েছেন। তাকে ধরতে পুলিশ কাজ করছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]