রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বেশি বয়সে বিয়ে নিয়ে মুখ খুললেন আশিস

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৮ মে ২০২৩ | প্রিন্ট

ফেসবুক লাইভে এসে অবশেষে নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন ভারতের বর্ষীয়ান অভিনেতা আশিস বিদ্যার্থী।

বৃহস্পতিবার (২৫ মে) ভালোবেসে রূপালি বড়ুয়ার গলায় মালা পরান আশিস। ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত অভিনেতার দ্বিতীয় স্ত্রী।

এ বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসায় নেটদুনিয়ায় তর্কবিতর্ক চলছে। এদিকে অভিনেতার বিয়ে নিয়ে মন্তব্য করেছেন প্রাক্তন স্ত্রী রাজশী বড়ুয়া ও শাশুড়ি শকুন্তলা বড়ুয়া।

আশিসের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে প্রাক্তন শাশুড়ি শকুন্তলা বলেন, আশিস- রাজশী বিচ্ছেদের সময় আমার সঙ্গে কোনো আলোচনা করেনি। ওরা দু’জনেই প্রাপ্তবয়স্ক। এ ক্ষেত্রে আমার কিছু বলার নেই।

যদিও প্রাক্তনের দ্বিতীয় বিয়েতে বেশ কষ্ট পান প্রাক্তন স্ত্রী রাজশী। যেকারণে ৭ ঘণ্টার মাথায় নিজের অনুভূতি দুইবার ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। তবে প্রথমে মেনে নিতে কষ্ট হলেও এখন অনেকটা সামলিয়ে নিয়েছেন নিজেকে।

রাজশী বলেন, আশিস আমায় কোনও দিন ঠকায়নি। আমরা ভালো জুটি ছিলাম। প্রাক্তনের বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, আমার বিয়ের দরকার পড়লে আমিও করতাম। আশিস করেছে, এতে সমস্যা কী?

এদিকে বিয়ে নিয়ে এত তর্কবিতর্ক চলায় শুক্রবার ( ২৬ মে) ফেসবুক লাইভে আসেন অভিনেতা আশিস। নিন্দুকের কটাক্ষের জবাব দিয়ে তিনি বলেন, দিনের শেষে আমরা সবাই কিন্তু খুশি থাকতে চাই। আর এ খুশির জন্য আজ থেকে ২২ বছর আগে বিয়ে করেছিলাম। অনেক সুন্দর মুহূর্ত কাটানোর পর আমরা বুঝতে পারি, আমরা ভবিষ্যৎটা আলদাভাবে দেখি। বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেছি। তবে শেষমেষ হয়নি।

আশিস আরও বলেন, এরপর জীবনে রুপালি আসে। আমরা দুজনেই একে অন্যের প্রতি টান অনুভব করি। তাই বিয়ের সিদ্ধান্ত নিই দুই বছর আগেই। ভালো থাকার অধিকার সবার আছে। আর সেকারণেই বাকি জীবনটা স্বামী-স্ত্রী হিসেবে কাটিয়ে দিতে চাই আমরা।

সূত্র: আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ১:৪২ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]