মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনয় ছাড়ার ঘোষণা, ২৪ ঘণ্টা মধ্যে মত পরিবর্তন করলো দীপিকা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | প্রিন্ট

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন। শিগগিরই মা হতে যাচ্ছেন জানিয়ে চলতি বছরের জানুয়ারি মাসেই এ ঘোষণা দেন তিনি।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, চলতি বছরের ২২ জানুয়ারি সাদা পোশাকে মাথায় ‘ড্যাড টু বি’ ও ‘মম টু বি’ টুপি পরে সোশ্যালে ছবি পোস্ট করে সন্তান আগমনের কথা জানান। যদিও সহ-অভিনেতা শোয়েবকে বিয়ে করায় অনেক সমালোচনার শিকার হয়েছেন তিনি।

প্রশ্ন উঠে, আসলেই কী সন্তানসম্ভবা দীপিকা? এছাড়া শোয়েবকে বিয়ের জন্য ধর্ম পরিবর্তন নিয়েও নানা সমালোচনায় হয়। এ তারকা জুটিও নিন্দুকদের কড়া জবাব দেন। এবার সরাসরি অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন।

সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিয়ে হয়েছে দীপিকার। ২০১৮ সালে সংসার শুরু করেন তারা। বিয়ের পর ‘বিগ বস ১২’-তে অংশগ্রহণ করেন। ওই বছরই বিজয়ী হন তিনি।

এরপর ২০২০ সালে ‘কাহা হম কাহা তুম’ ধারাবাহিকে অভিনয় করেন অভিনেত্রী। তারপর আর টেলিভিশনে দেখা যায়নি এ তারকাকে।

এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, অনেক ছোট থেকে কাজ শুরু করেছি। একটানা ১০-১৫ বছর কাজ করলাম। এবার বাড়ি থেকে সন্তান মানুষ করতে চাই। নিজের ইচ্ছার কথা শোয়েবকে জানাতে চাই।

তবে ২৪ ঘণ্টা কাটতে না কাটতে উল্টো সুর দীপিকার কণ্ঠে। অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ আমি সংসার করতে ভালোবাসি। গৃহবধূ হয়ে কাটাতে আপত্তি নেই। তবে একেবারেই যে কোনদিনও অভিনয়ে ফিরব না, সেটাও ঠিক না।’

দীপিকা সন্তানসম্ভবা। তিনি জানান, আগামী চার-পাঁচ বছর সন্তানই তার ধ্যানজ্ঞান। তবে অভিনেত্রীর কথায়, ‘আগামী চার-পাঁচ বছর সন্তানের আমাকে প্রয়োজন হবে। কিন্তু তার পর কী হয় সেটা এখনই বলা যাচ্ছে না।’

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩০ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]