মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুরুষদের টয়লেটে দীপিকা-আলিয়া!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | প্রিন্ট

বলিউডে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। এই দুই তারকার ভেতর দারুণ একটি সম্পর্ক রয়েছে। দুই তারকা বরাবরই একে অপরের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রদর্শন করে এসেছেন। এমনকি ছুটিতে এবং বেশ কিছু ইভেন্টে একসাথে যেতে দেখা গেছে এই জুটিকে। তবে বাইরের গল্পের পাশাপাশি, তাদের ভেতরের বেশ কিছু গল্প রয়েছে, যা শুনলে হাসিতে ফেটে পড়বেন ভক্তরা।

এমনই একটি ঘটনা প্রকাশ করেছিলেন দীপিকা। একবার আলিয়াকে সঙ্গে নিয়ে অভিনেত্রী ঢুকে পড়েছিলেন পুরুষের টয়লেটে!

২০১৮ সালে কফি উইথ করণের একটি পর্বে পুরুষদের ওয়াশরুম ব্যবহার করার গল্পটি শেয়ার করেছিলেন দীপিকা। সেই ভিডিওটি সম্প্রতি নতুন করে ভাইরাল হয়েছে অনলাইনে। সেই পর্বে কারনকে দীপিকা বলেছিলেন, ‘আমরা বার্লিনে একটি কোল্ডপ্লে কনসার্টে ছিলাম।

তখন মঞ্চে যে গানটি চলছিল আমরা সেটি মোটেও পছন্দ হয়নি। আর আমাদের দু’জনেরই প্রস্রাব চেপেছিল। তাই গান চলার সময় আমরা পালিয়ে যাই। আলিয়া এবং আমি বাথরুমের দিকে দৌড়ে গেলাম।

কিন্তু নারীদের বাথরুমের বাইরে দীর্ঘ লাইন ছিল। তাই আমরা পুরুষদের বাথরুমের দিকে ছুটে গেলাম। সেখানে পাঁচজন লোক ছিল, আমরা তাদের ধাক্কা দিয়ে বের করে দিয়েছিলাম। তারপর একসাথে ঢুকলাম, কাজ শেষ করে বেরিয়ে এলাম।’

কারন তখন দীপিকাকে বলেন, ‘তোমরা ইউরোপে ছিলে। এটা সেখানে নরমাল।’ দীপিকা তখন আলিয়ার দিকে ইঙ্গিত করে বলেন, ‘সে আমার ক্রাইম পার্টনার।’

এর আগে ‘গেহেরাইয়ান’ সিনেমার প্রচারের সময় মিস মালিনীর সাথে ঘটনাটি শেয়ার করেন দীপিকা। অভিনেত্রী বলেছিলেন, ‘পরিচ্ছন্নতা কোনো ব্যাপার নয়। যখন আমাকে ওয়াশরুম ব্যবহার করতে হবে, তখন আমাকে যেকোনো জায়গায় সেটি ব্যবহার করতে হবে।’

দীপিকাকে সামনে দেখা যাবে নাগ অশ্বিনের সাই-ফাই অ্যাকশন ‘প্রজেক্ট কে’তে। এতে প্রভাস এবং মেগাস্টার অমিতাভ বচ্চনকেও মুখ্য ভূমিকায় দেখা যাবে। মাল্টি-স্টারার সিনেমাটিতে দুলকার সালমান, দিশা পাটানি, গৌরব চোপড়াসহ আরো অনেকে রয়েছেন। এর বাইরে হৃতিক রোশন ও অনিল কাপুরের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ চলচ্চিত্রও আসছে দীপিকার।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩০ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]