শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবুধাবিতে কারখানায় ভয়াবহ আগুনে ৩ বাংলাদেশির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩১ মে ২০২৩ | প্রিন্ট

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে আসবাবপত্রের একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এতে তিন বাংলাদেশি নিহত হয়েছেন।
বাংলাদেশ সময় মঙ্গলবার সকাল আনুমানিক ৭টার দিকে আমিরাতের শারজাহ শহরে এ ঘটনা ঘটে। নিহতদের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায়। মৃত্যুর খবরে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহতরা হলেন- সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির পলতি তারাবাড়ীয়া গ্রামের আবু তাহের পাটোয়ারী বাড়ির মো. ইউসুফ (৪৩), একই এলাকার বড়বাড়ির তারেক হোসেন বাদল (৪০) ও পলতি হারিছ মিয়ার বাড়ির মো. রাসেল (৩০)।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ও নিহত আসবাবপত্রের দোকান ব্যবসায়ীর বড় ভাই ডা. মো. রসুল মঙ্গলবার রাতে এসব তথ্য জানিয়েছেন।

আমিরাতে অবস্থানরত নিহত ব্যক্তিদের স্বজনেরা দূতাবাসের মাধ্যমে লাশ দেশে ফিরিয়ে আনার চেষ্টা করছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পরিবারের বরাত দিয়ে সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন মঙ্গলবার রাতে বলেন, নিহত ব্যবসায়ী মো. ইউছুফ ২৫ বছর ধরে আবুধাবিতে আছেন। তিনি শারজাহ শহরে একটি আসবাবপত্র তৈরির কারখানায় কাজ করতেন। প্রতিদিনের মতো সোমবার রাতে দোকান বন্ধ করে তিনি ভেতরে ঘুমিয়ে যান। সঙ্গে ছিলেন কর্মচারী রাসেল ও বেড়াতে যাওয়া তারেক। দিবাগত রাত ৩টার দিকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুন লাগলে তিনজন ঘুমন্ত অবস্থাতেই অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৬ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]