শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গরু জবাই করে মাংস চুরি, বিলেই পড়ে রইল চামড়া-ভুঁড়ি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ জুন ২০২৩ | প্রিন্ট

গরু জবাই করে মাংস চুরি, বিলেই পড়ে রইল চামড়া-ভুঁড়ি

গভীর রাতে দুটি গরু বাড়ি থেকে এনে বিলের মধ্যে জবাই করে মাংস নিয়ে গেছে চোরচক্র। তবে চোরচক্র যাওয়ার সময় একটি ধারালো ছুরি ও এক জোড়া জুতা রেখে গেছে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শশীভূষণ থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।
গরুর মালিক মো. সামছুল হক মাঝির ছেলে আবুল কালাম জানান, গত বুধবার রাত ১১টার দিকে তিনি শশীভূষণ বাজার থেকে বাড়িতে এসে প্রতিদিনের মতো গরু দেখতে গোয়াল ঘরে যান। গোয়াল ঘরে সব কিছু ঠিকঠাক থাকায় খাওয়া করে শেষে ঘুমিয়ে পড়েন তিনি। পরদিন বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে গোয়াল ঘরে গিয়ে দেখেন গরু নেই।

তিনি আরো বলেন, পরে সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে জানতে পারি, একই ওয়ার্ডের এক কিলোমিটার দূরে জনৈক বারেক হাওলাদার বাড়ির পূর্ব পাশে বিলের মাঝে দুটি গরুর চামড়া ও ভুঁড়ি পড়ে আছে। সেখানে গিয়ে গরুর চামড়া ও রশি দেখে আমার গরু চিহ্নিত করি।

তার একটু পাশেই পড়ে থাকা আরেকটি গরুর ভুঁড়ি দেখা যায়। পরে জানতে পারিই গরুটি একই ওয়ার্ডে প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রী কুলসুম বেগমের। এ ঘটনায় শশীভূষণ থানায় অভিযোগ করেছি।

তার ধারণা, চোরচক্র গভীর রাতে গরু দুটি বাড়ি থেকে এনে বিলের মধ্যে জবাই করে মাংস নিয়ে গেছে। তবে চোরচক্র যাওয়ার সময় একটি ধারালো ছুরি ও এক জোড়া জুতা রেখে গেছে। গরু দুটির বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ৬০ হাজার টাকা।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কাউকে চিহ্নিত করা যায়নি। চোরচক্রকে ধরতে কাজ করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]