মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রূপগঞ্জে গুলিবিদ্ধ সেই বাবুর্চি মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ জুন ২০২৩ | প্রিন্ট

রূপগঞ্জে গুলিবিদ্ধ সেই বাবুর্চি মারা গেছেন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ সেই হোটেল বাবুর্চি বিল্লাল হোসেন হাওলাদার মারা গেছেন৷ বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি৷
বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

জানা যায়, মঙ্গলবার বিকেলে বরপা এলাকার এক যুবকের মোটারসাইকেলের সঙ্গে একটি মাইক্রোবাসের ধাক্কা লাগে৷ পরে মোটরসাইকেলের চালক মাইক্রোবাসের চালককে মারধর করেন৷ বিষয়টি এক ব্যক্তি মীমাংসার জন্য চেষ্টা করেন এবং মাইক্রোবাস চালককে ছেড়ে দেন৷ এ নিয়ে তার সঙ্গে মোটরসাইকেল আরোহীর তর্ক হয়।

পরে দুই পক্ষের মধ্যে মারামারি বাধে৷ দুই পক্ষই মারামারি করতে করতে হোটেল প্রিন্সের ভেতরে ঢুকে যায়৷ সেখানে গোলাগুলি হলে হোটেলের বাবুর্চি বিল্লাল হোসেন হাওলাদার গুলিবিদ্ধ হন৷ এ ঘটনায় উভয়পক্ষের আরো কয়েকজন আহত হন৷ ঘটনার পরপরই বিল্লাল হাওলাদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়৷ তার পেটের নিম্নাংশে গুলি লাগে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, সংঘর্ষে গুলিবিদ্ধের ঘটনায় গত বুধবার বিল্লালের স্ত্রী সাজেদা বেগম ২১ জনের নাম উল্লেখসহ আরো ৩০-৩৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন৷ এই মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ৷

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]