শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৫ লাখ টাকা হাতিয়ে নিলো জিনের বাদশা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ জুন ২০২৩ | প্রিন্ট

৫ লাখ টাকা হাতিয়ে নিলো জিনের বাদশা

লালমনিরহাটে জিন তাড়ানোর কথা বলে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়া দুই যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার ঢাকনাই এলাকা থেকে তাদের আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি এসশাদুল আলম। আটককৃতরা হলেন- সদর উপজেলার খুনিয়াগাছ কালমাটি আনন্দ বাজারে সামসুল হাকের ছেলে খায়রুজ্জামান ও একই এলাকার এরশাদ হোসেনের ছেলে এলমান হোসেন।

পুলিশ জানায়, ঢাকনাই গ্রামের সামিউল ইসলামের মেয়েকে জিন আসর করে বলে রোল উঠে। সামিউলের মেয়ের ওপর আসর করা জিনকে তাড়ানোর কথা বলে দুই প্রতারক কৌশলে প্রথমে ৫ লাখ টাকা হাতিয়ে নেন। পরে আরো ৩ লাখ টাকা দাবি করলে সন্দেহ হয় সামিউলের। পরে বিষয়টি নিয়ে লালমনিরহাট সদর থানায় জানালে দুই প্রতারককে আটক করে পুলিশ।

প্রতারণার শিকার সামিউল ইসলাম বলেন, জিনের আসর থেকে মেয়েকে সুস্থ করা কথা বলে বিভিন্ন সময় প্রায় পাঁচ লাখ টাকা নিয়ে যান। এরপর কৌশলে আবারো তিন লাখ টাকা দাবি করেন তারা।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানান, আটককৃতরা বিভিন্ন কৌশলে মানুষের কাছ থেকে টাকা আদায় করতেন। ঢাকনাই এলাকার সামিউল ইসলামের অভিযোগের ভিত্তিতে তার বাড়ি থেকে প্রতারণা করার সরঞ্জামসহ ওই দুই প্রতারককে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]