শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরীমনির পক্ষে যা বললেন আলোচিত তসলিমা নাসরিন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ জুন ২০২৩ | প্রিন্ট

পরীমনির পক্ষে যা বললেন আলোচিত তসলিমা নাসরিন

অভিনেতা শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পরই গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে রাজ ও পরীমনির দাম্পত্য জীবন।
এদিকে ছবি-ভিডিও ফাঁসে অভিনেত্রী সুনেরাহ প্রথমে আকার-ইঙ্গিতে পরীমনিকে দোষারোপ করেন। এরপর রাজের স্ত্রীও পাল্টা মন্তব্য করে জানান, রাজ ১০ দিন ধরে সুনেরাহর সঙ্গে থাকছেন।

রাজ-পরী ও সুনেরাহ ইস্যু যখন টক অব দ্য কান্ট্রিতে রূপ নিল, সেই সময় এ ইস্যুতে কথা বললেন আলোচিত ও সমালোচিত লেখিকা তসলিমা নাসরিন।

বৃহস্পতিবার ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে তিনি লেখেন, বাংলাদেশের সিনেমার নায়িকা পরীমনিকে আমি ইনোসেন্ট এবং ইন্টেলিজেন্ট বলে মনে করি।

স্বামী রাজের বিরুদ্ধে পরীমনি বেশ কয়েক মাস আগে জানান, রাজ তার গায়ে হাত তোলেন এবং অতিষ্ঠ হয়ে তিনি রাজকে ত্যাগ করতে বাধ্য হচ্ছেন। কিছুদিন পর অবশ্য পরীমনি আপোষ করেছেন। আবার সেই স্বামীর সঙ্গেই বাস করতে শুরু করেছেন।

তিনি লেখেন, রাজের নায়িকা-বান্ধবীদের সঙ্গে কিছু ভিডিও রাজের ফেসবুক থেকে ভাইরাল হওয়ার পর পরীমনির দিকে অভিযোগের আঙুল তুলেছে অনেকে। কিন্তু পরীমনি রাখঢাক না করে এবার জানিয়ে দিয়েছেন যে রাজ তার সঙ্গে গত দশদিন যাবত থাকছেন না। অর্থাৎ খুব স্বাভাবিকভাবেই রাজের ফোন পরীমনির নাগালের বাইরে।

তসলিমা আরো লেখেন, আরো একটি তথ্য ফাঁস করেছেন পরীমনি, তা হলো রাজ এখন থাকছেন সুনেরাহ নামের এক নায়িকার সঙ্গে। কী হবে না হবে তা না ভেবে পরীমনি অপ্রিয় কিছু সত্য বলে ফেলেন, এ কারণেই তাকে আমার ভিড়ের বাইরের মানুষ বলে মনে হয়। অনেকটাই আলাদা।

এ লেখিকা লেখেন, পরীমনি বলেছেন রাজকে তার জীবন থেকে ছিনিয়ে নেয়ার দায় সম্পূর্ণই সুনেরাহর। তিনি সুনেরাহকে ভৎসর্না করলেন। আমি অবাক হলাম, রাজ যদি তার স্ত্রীকে ঠকিয়ে থাকেন, স্ত্রীকে চিট করে অন্য কারও সঙ্গে জীবন-যাপন করেন, তা হলে দোষ রাজের না হয়ে অন্যের হবে কেন? পরীমনি রাজকে দোষ দিলেন না। তিনি দোষ দিলেন সুনেরাহকে, মেয়েটিকে।’

তসলিমা লেখেন, অধিকাংশ মেয়েই পুরুষের দোষ দেখতে পান না। সমস্ত অঘটনের মূলে তারা মনে করেন আছে মেয়েরাই। পরীমণিও তাই করলেন। ভিড়ে মিশে গেলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]