রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অটোরিকশায় ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ৩ যাত্রীর

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ জুন ২০২৩ | প্রিন্ট

অটোরিকশায় ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ৩ যাত্রীর

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ যাত্রী।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা ইউনিয়নের কবি শেখ ফজলল করিম স্মৃতি ফলকের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাটগ্রাম উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আব্দুল গফুরের ছেলে রফিকুল ইসলাম, একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান এবং মুন্নি বেগম রংপুরের দর্শনা মোড়ের সুত্রাপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, রংপুর থেকে অটোরিকশাটি পাটগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে কালীগঞ্জ উপজেলার কাকিনা কবি শেখ ফজলুল করিম স্মৃতি কলম নামক স্থানে পৌঁছালে একটি মালবাহী ট্রাক অটোরিকশাটি ধাক্কা দেয়। এ সময় দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। এ সময় আরো পাঁচজন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মারা যান মুন্নি বেগম।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থলে এক যাত্রী ও হাসপাতালে নেয়ার পথে আরেক যাত্রীর মৃত্যু হয়েছে। আহতদের রংপুর ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আরো একজনের মৃত্যু হয়। মরদেহগুলো উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০১ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]