রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুক লাইভে এসে কাঁদলেন চয়নিকা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ জুন ২০২৩ | প্রিন্ট

ফেসবুক লাইভে এসে কাঁদলেন চয়নিকা

বাংলাদেশের অন্যতম সফল নির্মাতা চয়নিকা চৌধুরী। বৃহস্পতিবার (০১ জুন) ফেসবুকে এসে কেঁদে ফেলেন। জানান দেন মনের জমে থাকা ক্ষোভেরও।

ফেসবুকে দুঃখ প্রকাশ করে ২ মিনিট ৪ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন চয়নিকা। ওই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, মানুষের সাথে মানুষের সম্পর্ক দেখাতে হয়, প্রয়োজনে কথাও বলতে হয় সম্পর্কের কারণে।

পোস্ট করা ওই ভিডিওতে নির্মাতা মোহন খানের জানাজা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন চয়নিকা।
ভক্তদের জানান, সমুদ্র বিলাসী মোহন খানের নাটক মানেই ছিল বিশাল সমুদ্রের ফ্রেম। জনপ্রিয় এ নির্মাতা দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য ভালোমানের নাটক। তার হাত ধরেই তারকা জগতে অনেক নতুন শিল্পী তৈরি হয়েছে।

স্মৃতি রোমন্থন করে এসময় চয়নিকা আরও বলেন, পহেলা বৈশাখের দিন কখনই মোহন ভাইয়ের ড্রয়িং রুম খালি থাকেনি। মিডিয়ার এমন কোনো রাইটার, তারকাশিল্পী, পরিচালকরা নেই যে সেদিন তার বাড়িতে না যেতেন, না খেতেন। অথচ জানাজার দিন মাত্র তিনটা শাড়ি লাগে, সে শাড়িও তার জানাজায় সহজে মিলেনি।

শিল্পকলা একাডিমিতে তার জানাজায় অনেকেই অংশ নেননি। যা দেখে খারাপ লেগেছে চয়নিকার। তিনি বলেন, ব্যস্ততা থাকলেও একটু সময় বের করে তার জানাজায় উপস্থিত হওয়া যেত।

এরপরই নির্মাতা মোহন খান প্রসঙ্গে চয়নিকা বলেন, মোহন ভাই আপনি যেখানেই থাকুন না কেন, যারা আপনাকে ভালোবাসে তাদের মনে আপনি থাকবেন অনন্তকাল ধরে। পরপারে ভালো থাকার প্রার্থনাও জানান চয়নিকা। এসময় তার চোখ ভরে উঠেছিল বিষাদের অশ্রুতে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪০ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]