মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বোর্ডের সিদ্ধান্তে ক্ষুব্ধ ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ জুন ২০২৩ | প্রিন্ট

বোর্ডের সিদ্ধান্তে ক্ষুব্ধ ওয়ার্নার

২০১৮ সালে নিউল্যান্ড টেস্টে বল টেম্পারিং করে শাস্তি পেয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ ও দলটির সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। একই সঙ্গে তাদের দু’জনের নেতৃত্বেও আজীবন নিষেধাজ্ঞা দিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। অবশ্য নিষেধাজ্ঞা ওঠার পরপরই ভারতে অধিনায়কত্বে করেন স্মিথ। তবে ওয়ার্নারের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি দেশটির বোর্ড। আর তাতেই বেজায় চটেছেন এ বাঁহাতি ব্যাটার।
অস্ট্রেলিয়ার একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, ‘পুরো বিষয়টাই হাস্যকর। আমি চেয়েছিলাম একটা সমাধানের পথ খুঁজতে। আর কর্তারা উত্তর না দিয়ে সমানে বিষয়টা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন। কেউ কথা বলতেই চাননি। দায়িত্ব নিতে চাননি। সিদ্ধান্ত নিতে চাননি। এমন একটা প্রশাসন যেখানে নেতৃত্ব দেওয়ার মতো কেউ নেই।’

তিনি আরো বলেন, সমস্যাটা শুরুতেই শেষ করে দিতে পারতেন কর্মকর্তরা। অথচ টেস্ট খেলার দিনগুলোতেও আমাকে ফোনে ব্যস্ত থাকতে হচ্ছে। আইনজীবীদের সঙ্গে কথা বলতে হচ্ছে। এ সবের কোনো দরকারই ছিল না। গোটা ব্যাপারটাই আমার কাছে অত্যন্ত অসম্মানজনক ছিল। এভাবে খেলায় মনঃসংযোগ করা খুব কঠিন। এভাবে ভাল পারফরম্যান্স করা যায় না।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০০ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]