শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তজুমদ্দিনে দুনীতি বিরোধী রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও মতবিনিময় সভা

তজুমদ্দিন প্রতিনিধি।।   |   সোমবার, ০৫ জুন ২০২৩ | প্রিন্ট

তজুমদ্দিনে দুনীতি বিরোধী রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও মতবিনিময় সভা

রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ এ স্লোগান সামনে রেখে ভোলার তজুমদ্দিন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজনে দুর্নীতি বিরোধী সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা, রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৫ জুন) সকাল ১০ টায় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের কনফারেন্স রুমে শিক্ষার্থীদের মধ্যে নৈতিকতার উন্নয়ন ও উত্তম চর্চার বিকাশের প্রয়াসে , রচনা,বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয় ।

No description available.

এ সময় বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয় ও ফজিলাতুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। অংশ গ্রহন কারী ছাত্র ছাত্রীদের মধ্যে বিতর্ক প্রতিযোগিতায় প্রথম হয় চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয় ও দ্বিতীয় হয় ফজিলাতুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।No description available.

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইন্জিনিয়ার অবঃ মোঃ ইউসুফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম সাদীর সঞ্চালনায়,উপস্থিত ছিলেন তজুমদ্দিন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এম নূরুনবী ও চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষাক মোঃ নিজাম উদ্দিন, চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পরিমল দেবনাথ ,ফজিলাতুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষক মোসাম্মৎ মিশু বেগম, উপজেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সেলিম রেজা সাধারণ সম্পাদক মেহেদী হাসান মামুন সহঃ সভাপতি রফিকুল ইসলাম এ টি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাংবাদিক মোঃ জিহাদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র,ছাত্রীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শেষে রচনা ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০০ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]