মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ ঘরে মিলল মা-ছেলের লাশ, পরিবারের দাবি হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৬ জুন ২০২৩ | প্রিন্ট

নিজ ঘরে মিলল মা-ছেলের লাশ, পরিবারের দাবি হত্যা

ফেনীর সোনাগাজীতে হাজেরা খাতুন (২৬) নামে এক নারী ও তার শিশুপুত্র ইয়ামিনের (৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।
হাজেরা খাতুনের মায়ের দাবি, তার জামাতা শিশুপুত্রকে শ্বাসরোধ করে এবং তার মেয়েকে পেটে ছুরি মেরে হত্যা করে নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে পালিয়ে গেছেন। ওই দম্পতির এক বছর বয়সী আরেক শিশুপুত্রকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার উত্তর চরডুব্বা গ্রামের শুক্কুর বলির বাড়ি থেকে হাজেরা খাতুন (২৬) ও এমরান হোসেন ইয়ামিনের (৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

হাজেরার শাশুড়ি কমলা বেগমের দাবি, জমি কেনাকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে নিজ শিশুপুত্রকে শ্বাসরোধে হত্যা করে নিজে পেটে ছুরি মেরে ও গলায় ফাঁস লাগিয়ে তার পুত্রবধূ আত্মহত্যা করেছেন।

তবে হাজেরার মা জাহানারা বেগমের দাবি, তার জামাতা মোহাম্মদ সোহেল তাদের হত্যা করে তার মেয়ের লাশ নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে পালিয়ে গেছেন।

এ দম্পতির আরেক শিশুপুত্র ইরাফান হোসেন আরাফাতকে মুমূর্ষু অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ উঠেছে তাকেও হত্যার চেষ্টা করা হয়েছিল।

পুলিশ ও নিহতদের পারিবার জানায়, সোহেল ব্যাটারিচালিত অটোরিকশা চালক। কিছুদিন আগে তিনি এক প্রতিবেশীর কাছ থেকে দশ শতক জমি দশ লাখ টাকায় কেনার জন্য বায়নাপত্র করেন। তার স্ত্রী হাজেরা জমি কেনায় রাজি ছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। সোহেল শাশুড়ির কাছ থেকে জমি কেনার জন্য বিশ হাজার টাকা ধারও এনেছেন। জমি কেনার জন্য শ্বশুর বাড়ি থেকে আরও টাকা আনতে হাজেরার ওপর সোহেল মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিলেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন বলেন, সিআইডি ও পিবিআইয়ের বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে আলামত সংগ্রহ করেছে। দুটি লাশের ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]