শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গ্যাটকো দুর্নীতি মামলা: আমীর খসরুর পক্ষে চার্জ শুনানি শেষ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৬ জুন ২০২৩ | প্রিন্ট

গ্যাটকো দুর্নীতি মামলা: আমীর খসরুর পক্ষে চার্জ শুনানি শেষ

গ্যাটকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ (চার্জ) গঠনের ওপর শুনানি পিছিয়ে আগামী ১০ জুলাই ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার ৩ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক আলী হোসাইন এ আদেশ দেন। এদিন এই মামলার অন্য আসামির মধ্যে বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরীর পক্ষে চার্জ শুনানি শেষ করেন আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ।

এদিন মামলাটির চার্জ শুনানির জন্য দিন ধার্য ছিল। অসুস্থতার কারণে খালেদা জিয়া আদালতে হাজির হতে না পারায় তার পক্ষে আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার হাজিরা দেন।

রাষ্ট্রের ১৪ কোটি ৫৬ লাখ ৩৭ হাজার ৬১৬ টাকার আর্থিক ক্ষতির অভিযোগে ২০০৭ সালের ২ সেপ্টেম্বর রাজধানীর তেজগাঁও থানায় খালেদা জিয়াসহ ১৩ জনের বিরুদ্ধে গ্যাটকো দুর্নীতি মামলা করেন দুদকের উপপরিচালক গোলাম শাহরিয়ার চৌধুরী। ২০০৮ সালের ১৩ মে তদন্ত শেষে খালেদা জিয়াসহ ২৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়। এখন এ মামলায় আসামি ১৩ জন। আরাফাত রহমান কোকোসহ এই মামলার ১১ আসামি বিভিন্ন সময়ে মারা গেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]