সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জন্মদিনের ছবিতে তীব্র কটাক্ষের শিকার তিশা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ জুন ২০২৩ | প্রিন্ট

জন্মদিনের ছবিতে তীব্র কটাক্ষের শিকার তিশা

ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নিয়মিত কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্ম, টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে। চলচ্চিত্রেও কাজ করার কথা চলছে তার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

সেই ভিডিও ও ছবিতে দেখা যায় তানজিন তিশা আছেন কোনো এক লিফটের মধ্যে। নেটিজেনরা বলছেন, সেখানে তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। এমনটা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। ওই ভিডিওতে আরো দেখা যায়, তানজিন তিশা অশ্লীল ভাষায় কথা বলছেন আবার গানের তালে তালে নাচছেন।

এই নিয়ে নেট দুনিয়ায় ঝড় বয়ে যায়। সেই ঝড় যে এখনো থামেনি তা তানজিন তিশার সোশ্যাল হ্যান্ডেল খেয়াল করলেই বোঝা যায়। সম্প্রতি নিজের জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। আর সেই আয়োজনের একঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

আর এই ছবিতেই তীব্র আক্রমণ করে বসেছেন নেটিজেনদের একাংশ। অনেকেই শরীফুল রাজকে নিয়ে প্রশ্ন তুলেছেন ছবির মন্তব্য বাক্সে। শুধু তা-ই নয়, কেউ কেউ মাতাল বলেও কটাক্ষ করছেন। অবশ্য তিশার ভক্তরাও বসে নেই, তারাও পাল্টা আক্রমণে চেপে ধরছেন নেটিজেনদের।

সাদা শাড়ি ও হালকা সবুজ ব্লাউজের সঙ্গে গহনায় তানজিন তিশাকে যে মোহনীয় লাগছে সে কথাও বলতে ভোলেননি ভক্তরা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]