বুধবার ২৭শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে মুয়াজ্জিনকে কোপাল প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ জুন ২০২৩ | প্রিন্ট

মেহেরপুরে মুয়াজ্জিনকে কোপাল প্রতিপক্ষরা

পূর্ব শত্রুতার জের ধরে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামে মসজিদের মুয়াজ্জিন শাহাবুদ্দীন আহমেদকে (৫৫) কুপিয়েছে প্রতিপক্ষরা। আহত শাহাবুদ্দীন আহমেদ পিরোজপুর গ্রামের মুনসুর আলীর ছেলে।

বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে শাহাবুদ্দীন আহমেদ আজান দেওয়ার উদ্দেশে মসজিদে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যান তারিকুল ইসলাম। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত শাহাবুদ্দীনের সঙ্গে গত কয়েকদিন আগে একই গ্রামের হামিদুল ইসলামের ছেলে তারিকুল ইসলাম সামান্য বচসা হয়। এ নিয়ে তারিকুল তাকে মারার হুমকি দিয়ে আসছিলেন। বৃহস্পতিবার বিকেলে শাহাবুদ্দীন আজান দেওয়ার জন্য মসজিদে যাচ্ছিলেন। এ সময় ধারালো হাসুয়া দিয়ে পেছন থেকে দুই পায়ের হাঁটুর ওপরের মাংস পেশিতে কয়েকটি কোপ মারেন তারিকুল। এতে শাহাবুদ্দীনের দুটি পায়ের মাংস পেশি কেটে যায়। বর্তমানে তাকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মেহেরপুর সদর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিজয়ের ছড়া
(164 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]