সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় পা রাখল আফগানরা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ জুন ২০২৩ | প্রিন্ট

ঢাকায় পা রাখল আফগানরা

আর মাত্র কয়েকটা দিন। তারপর মিরপুরে মাঠে গড়াবে বাংলাদেশ ও আফগানিস্তান টেস্ট ম্যাচ। এ ম্যাচকে সামনে রেখে মিরপুরে ঘাম ঝরাচ্ছেন ক্রিকেটাররা। যাদের জন্য টিম টাইগাররা ঘাম ঝরাচ্ছেন সেই আফগান ক্রিকেটাররা আসলেন আজ।

শনিবার দুই ভাগে বাংলাদেশে আসার কথা ছিল আফগানিস্তান ক্রিকেট দলের। আজ সকাল সাড়ে ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছে আফগানিস্তান। হাশমতুল্লাহ শহীদির দলের আরেকটি বহর আসার কথা বিকেল ৫টার দিকে। প্রথম বহরটি ঢাকা পৌঁছেই সরাসরি হোটেলের উদ্দেশে বিমানবন্দর ত্যাগ করেছে।

ভ্রমণক্লান্তি দূর করতে এক দিনের বিশ্রাম নেবে আফগানবাহিনী। এরপর আগামীকাল (রোববার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুশীলন করবে তারা। সিরিজের একমাত্র টেস্টটি মাঠে গড়াবে ১৪ জুন সকাল ১০টায়।

চোটের কারণে দলছুট আফগান অলরাউন্ডার। চোটের হানা পড়েছে স্বাগতিক শিবিরেও। লাল বলের ম্যাচে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে পাচ্ছে না বাংলাদেশ। তার অনুপস্থিতিতে নেতৃত্বভার থাকবে অভিজ্ঞ ওপেনার লিটন দাসের কাঁধে।

আফগানিস্তানের টেস্ট স্কোয়াড:
হাশমতউল্লাহ শাহিদি (অধিনায়ক), ইব্রাহিম জাদরান, আব্দুল মালিক, নাসির জামাল, রহমত শাহ, বাহের শাহ মাহবুব, আফসার জাজাই, ইকরাম আলীখেল, করিম জানাত, জহির খান পাকতিন, হামজা হোতাক, ইজহারউল্লাহ হক নাভিদ, ইব্রাহিম আব্দুল রহিমজাই, ইয়ামিন আহমদজাই ও নিজাত মাসুদ।

রিজার্ভ:
নূর আলী, জিয়া আকবর, আমজাত ওমরজাই ও সৈয়দ শিরজাত।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৫ পূর্বাহ্ণ | শনিবার, ১০ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]