সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ স্তরের নিরাপত্তায় খুলনা সিটিতে ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ জুন ২০২৩ | প্রিন্ট

পাঁচ স্তরের নিরাপত্তায় খুলনা সিটিতে ভোটগ্রহণ চলছে

পাঁচ স্তরের নিরাপত্তায় চলছে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ। উৎসবমুখর পরিবেশে সোমবার সকাল ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়। টানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এই সিটি নির্বাচনে এবার ২৮৯টি কেন্দ্রে ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন ভোটার ভোট প্রদান করবেন। এর মধ্যে ১৬১টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ (গুরুত্বপূর্ণ) বলে চিহ্নিত করেছে কমিশন। নগরজুড়ে রয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা।

ভোটকেন্দ্রের নিরাপত্তায় ৪ হাজার ৫২০ পুলিশ, ৩০০ আর্মড পুলিশ ও ৩ হাজার ৮৪৮ আনসার সদস্য দায়িত্ব পালন করবে। এরই মধ্যে নগরীতে ১৬টি চেকপোস্ট বসানো হয়েছে। কেএমপি দফতরে একটি নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। ১৬ প্লাটুন বিজিবি, দুই কোম্পানি র‌্যাব নির্বাচনের কাজে সহযোগিতা করবে। নির্বাচনে ৪৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১০ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন জানান, নির্বাচনে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। সোমবার সকাল ৮টা থেকে খুলনা সিটি নির্বাচনের ভোট শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনের ফল ঘোষণা করা হবে খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ১২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]